করোনা ঠেকাতে গোমূত্র পানের পরামর্শ বিজেপি বিধায়কের, ভিডিও করে শেখালেন পদ্ধতি

Odd বাংলা ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে একের পর এক অভিনব দাওয়াই দিয়ে এসেছেন বিজেপি নেতারা, কেউ 'গো করোনা গো' স্লোগান দিতে বলেছেন, আবার কেউ গোমূত্র পান করার নিদান দিয়েছেন। তেমনই গোমূত্র পান করার পরামর্শ দিলেন উত্তপ্রদেশের এক বিজেপি বিধায়ক, সুরেন্দ্র সিং। করোনা ঠেকাতে তিনি শুধু গোমূত্র পানের পরামর্শ দিয়ে থেমে যাননি, কীভাবে-কখন পান করতে হবে, তাও জানিয়ে দিয়েছেন ভিডিও করে। 

ওই বিজেপি বিধায়কের কথায়, করোনা ঠেকানোর অব্যর্থ ওষুধ গোমূত্র। শুধু করোনাই ঠেকাবে না, শরীরকেও চাঙ্গা রাখবে ওই টোটকা, দাবি ওই বিধায়কের। সুরেন্দ্রের দাবি, গোমূত্র কোভিড-১৯ সংক্রমণ রুখতে সক্ষম। দিনে ১৮ ঘণ্টা কাজ করার পরও তিনি নাকি ওই গোমূত্র পান করেই সুস্থ রয়েছেন বলে দাবি তাঁর।

ভিডিওতে সুরেন্দ্রকে বলতে শোনা গিয়েছে, সকালবেলা ঘুম থেকে উঠে খালি পেটে গোমূত্র সেবন করতে হবে। দু-তিন চামচ গোমূত্র এক গ্লাস জলে মেশাতে হবে। তারপর এক ঢোকে সেই জল উদরস্থ করতে হবে। তবে এই টোটকা সেবন করার ক্ষেত্রে একটি বিশেষ নিয়মের কথা বলেছেন ওই বিধায়ক। তাঁর দাবি, গোমূত্র পানের আধঘণ্টা পর্যন্ত কোনও কিছু খাওয়া বা পান করা যাবে না। সুরেন্দ্রর কথায়, বিজ্ঞানে বিশ্বাস করুন আর না করুন, গোমূত্র করোনা রুখতে সক্ষম। ভিডিওতে তাঁকে আরও বলতে শোনা গিয়েছে, শুধুমাত্র করোনা নয়, হৃদপিন্ডের রোগ সারাতেও গোমূত্রের জুড়ি মেলা ভার। এমনকী, তিনি রামদেবের সংস্থার গোমূত্র সেবনের পরামর্শ দিয়েছেন। স্বাভাবিকভাবেই তাঁর এই টোটকা ঘিরে ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে।

এই সেই ভিডিও-

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.