আজকের রাশিফল: কেমন যাবে আজকের দিন, জেনে নিন

Odd বাংলা ডেস্ক: পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে

মেষ:

পুরনো সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন। বিদেশ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি। কাজে কৌশলী হলে সফলতা পাবেন। প্রিয়জনের কাছে থাকুন।

বৃষ:

দিনটি শুভাশুভ মিশ্রিত। সব কিছু মনমতো হবে না। মানসিক অস্থিরতা জাগবে। সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধুস্থানীয় ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। ধর্মে আগ্রহ বাড়বে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মিথুন:

অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। কোনো কাজ এককভাবে না করে টিমওয়ার্ক করলে উপকৃত হবেন। ভুল সিদ্ধান্ত নেবেন না। ভালো সুযোগ আসবে। অবস্থার পরিবর্তন হবে।

কর্কট:

কিছুটা মানসিক চাপ অনুভব করতে পারেন। ব্যয়ের চাপ থাকবে। পাওনা আদায়ে বিলম্ব। কোনো শুভ কাজে অংশগ্রহণ করতে পারেন। দ্বন্দ্ব-সংঘাত এড়িয়ে প্রয়োজনে বলিষ্ঠ সিদ্ধান্ত নিন।

সিংহ:

কাজের স্বীকৃতি পাবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা পেতে পারেন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। পরিকল্পনা বাস্তবায়নে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন।

কন্যা:

বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি। পারিবারিক জীবনে সেন্টিমেন্ট পরিহার করে সমঝোতার মনোভাব গ্রহণ করতে হবে। সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিতে হবে। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

তুলা:

ভালো কাজের আশ্বাস পাবেন। শুভ যোগাযোগে ভালো কিছু হতে পারে। অর্থ উপার্জনের সুযোগ বাড়বে। অসমাপ্ত কাজ অনেকটা শেষ হবে। ইতিবাচক মনোভাবে সুফল পাবেন। ভ্রমণ শুভ।

বৃশ্চিক:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যবসায় পুরনো জট খুলবে। বন্ধুর পরামর্শ কাজে লাগবে। নতুন কাজের অগ্রগতি হবে। আর্থিক লেনদেনে মনোযোগী হোন। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

ধনু:

মানসিক আনন্দ বাড়বে। যোগ্য ব্যক্তি হিসেবে নিজের ভাবমূর্তি গড়ে তুলতে পারবেন। নতুন ধ্যান-ধারণা জন্ম নিতে পারে। কর্মক্ষেত্রে প্রসার লাভ হবে। ব্যবসায়ীদের আয়ভাব ভালো।

মকর:

কোনো পরিকল্পনা বিলম্বিত। কাজে কোনো ভুল হতে পারে। নিকটজনের সমস্যায় চিন্তিত থাকবেন। কাজে বাধা এলেও দীর্ঘস্থায়ী হবে না। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হবে।

কুম্ভ:

কোনো কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন। বন্ধুর সহযোগিতা পাবেন। বাড়তি আয়ের সুযোগ আসবে। অসুস্থদের সতর্ক থাকতে হবে। লেনদেনে আবেগ পরিহার করুন।

মীন:

কর্মক্ষেত্রে কোনো যোগাযোগে সুফল পাবেন। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চারপাশে যারা আছে তাদের সঙ্গে সহযোগিতা বাড়ান। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.