আইপিএল নিয়ে জল্পনার অবসান, খেলা হবে সেপ্টেম্বর-অক্টোবরে


Odd বাংলা ডেস্ক: আইপিএল নিয়ে অবশেষে জল্পনায় অবসান। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে শনিবার সরকারিভাবে জানিয়ে দেওয়া হল যে, আইপিএলের বাকি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরশাহিতেই।

বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, ‘ভারতে বর্ষা মরশুমের কথা মাথায় রেখে এবছর সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরশাহিতেই আইপিএলের বাকি ম্যাচগুলি শেষ করার কথা ঘোষণা করছে বিসিসিআই।’বিসিসিআইয়ের তরফে আরওও জানানো হয়েছে যে, বোর্ডের ভার্চুয়াল বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতভাবে আইপিএল আমিরশাহিতে শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

তবে বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট করে কোনও দিনক্ষণের কথা জানানো হয়নি। তবে বোর্ডের তরফে আগেই ইঙ্গিত দেওয়া হয়েছে যে, সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের মধ্যে অনুষ্ঠিত হতে পারে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ।বায়ো-বাবলের ভিতর করোনা সংক্রমণ হানা দেওয়ায় এবছর মাঝপথেই স্থগিত ঘোষণা করতে হয় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। স্থগিত হওয়ার পর বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল যে, টুর্নামেন্টের বাকি ম্যাচগুলি ভারতে অনুষ্ঠিত হওয়ার কোনও সম্ভাবনা নেই। তার পর থেকেই জল্পনা শুরু হয়, বিদেশে খেলা হলে কোথায় অনুষ্ঠিত হতে পারে আইপিএল। আমিরশাহি যে বোর্ডের প্রথম পছন্দ, সেটা বুঝে নিতে অসুবিধা হয়নি। শেষমেস তা স্পষ্ট করে দেওয়া হল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.