বাতিল হয়েছে মাধ্যমিক পরীক্ষা, অবসাদে আত্মঘাতী ছাত্রী!


Odd বাংলা ডেস্ক: করোনার কারণে বাতিল হয়েছে মাধ্যমিক পরীক্ষা, আর তাই অবসাদে আত্মঘাতী হল দিনহাটার মাধ্যমিক (Madhyamik Exam 2021) পরীক্ষার্থী। ঘর থেকে উদ্ধার হল তার নিথর ঝুলন্ত দেহ।
 
জানা গিয়েছে, কোচবিহারের (Cooch Behar) দিনহাটার আটিয়াবাড়ি আম্বালি বাজারের বাসিন্দা ১৬ বছরের কিশোরী বর্ণালী বর্মনের চলতি বছরে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল তাঁর। সেই মতো প্রস্তুতিও নিচ্ছিল। দিনরাত পড়াশোনায় ডুবে থাকত। পরীক্ষায় ভাল ফল করে, জীবনে প্রতিষ্ঠিত হয়ে বাবার পাশে দাঁড়াতে চেয়েছিল সে। 

কিন্তু করোনা (Corona Virus) পরিস্থিতি বিবেচনা করে সোমবারই মুখ্যমন্ত্রী জানিয়েছেন চলতি বছরে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে না। নাবালিকার পরিবারের দাবি, এই খবর পাওয়া মাত্রই অবসাদ গ্রাস করে বর্ণালীকে। সকলের সঙ্গে থাকলেও কারও সঙ্গে বিশেষ কথা বলছিল না সে। 

সোমবার রাতে খাওয়ার সময় পরিবারের সদস্যরা ডাকাডাকি করেও বর্ণালীর সাড়া পায়নি। এরপরই তাঁরা দরজা ভাঙেন। তখনই উদ্ধার হয় বর্ণালীর ঝুলন্ত দেহ। পরিবারের দাবি, দেহের পাশ থেকে একটি নোট উদ্ধার হয়েছে। সেখানে লাল কালিতে লেখা ছিল, ”তোমার সব কাজের দায়িত্ব নিতে পারলাম না বাবা।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.