ভাড়ায় পাওয়া যাচ্ছে একদিনের প্রেমিকা, মিটবে ‘গোপন’ চাহিদাও

 


ODD বাংলা ডেস্ক: ‘ইস! যদি একটা গার্লফ্রেন্ড থাকতো’—অনেকেরই একাকিত্বের কষ্ট এই এক বাক্যেই ফোটে ওঠে! সত্যিই, একা একা যেন দিনই কাটে না! চীনে কিন্তু ‘সিঙ্গলদের’ আর এই সমস্যায় পড়তে হবে না। ইচ্ছা করলেই তারা এক দিনের জন্য প্রেমিকা ভাড়া করতে পারবেন!

একটি অনলাইন পোর্টালে গেলেই এমন সুযোগ পাবেন তরুণরা। অনলাইন পোর্টালে গিয়ে তরুণদের নিজেরদের সম্পর্কে সব তথ্য জানাতে হবে। তার পরেই তরুণের কাছে ফোন আসবে এক নারীর। তাকে জানানো হবে ১০০০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকা) দিলেই এক দিনের জন্য তারা প্রেমিকা ভাড়া করতে পারবেন।


শুধু তা-ই নয়, সেই প্রেমিকার সঙ্গে ঘুরতে যেতে চাইলে দিতে হবে বাড়তি ৩৫০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় সাড়ে ৫ হাজার টাকা)। যদি ছবি দেখে বাছাই করে প্রেমিকা ভাড়া করতে চান কেউ, তার জন্য দিতে হবে বাড়তি টাকা।


চীনা সংবাদপত্রের খবর অনুযায়ী, তরুণীরা অতিরিক্ত উপার্জনের আসায় এ ধরনের কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। এক চীনা সাংবাদিক একটি ওয়েবসাইটে নিজের পরিচয় গোপন রেখে অ্যাকাউন্ট খোলেন। মাম্মু নামে এক তরুণীকে পাঠানো হয় সংস্থার পক্ষ থেকে সাংবাদিকের এক দিনের প্রেমিকা হওয়ার জন্য। মাম্মু তাকে বলেন, ‘আমি ভালো চাকরি করি। ৫০০০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় ৭৫ হাজার টাকা) আয়ও করি। আমার প্রেমিক নেই। ছুটির দিনে নতুন লোকেদের সঙ্গে পরিচয় করতে বেশ ভালোই লাগে। ঘুরতে যেতে পারি, অতিরিক্ত উপার্জনও হয়ে যায়। নতুন বছরের শুরুতে আমি প্রায় ৪০ হাজার ইউয়ান আয় করেছি।’


প্রেমিকা হয়ে তাকে ঠিক কী কী করতে হয়? উত্তরে মাম্মু বলেন, কেউ নিজের বাবা-মায়ের সঙ্গে হবু বউ হিসাবে আলাপ করান, কেউ আবার বন্ধুবান্ধবের সামনে আসল প্রেমিকা হিসাবে পরিচয় দেন। এক বার একজন মিথ্যে মিথ্যে বিয়েও করেছিলেন আমার সঙ্গে। বিয়ের পোশাকে ছবিও তুলতে হয়েছিল। অতিরিক্ত টাকা দিলে আমি অন্য কাজও করতে পারি।’


সাংবাদিক তার প্রতিবেদনে লেখেন, ‘অন্য কাজ’ বলতে মাম্মু চুম্বন ও শারীরিক মিলনের কথা বোঝাতে চেয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.