বেরিয়ে আসছে এক এক করে মৃতদেহ, জাতীয় বিভীষিকায় পরিণত দিল্লির জতুগৃহ


Odd বাংলা ডেস্ক:  রবিবার সকালে মধ্য দিল্লির একটা কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত ৪৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অন্তত কুড়ি জন। ঘটনাস্থলে তিরিশটিরও বেশি দমকলের গাড়ি পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত আগুন আয়ত্তে আসে নি। এদিকে এই ঘটনাতে আনাজ মণ্ডি এলাকাতে আতঙ্কের ছায়া।

অগ্নি দগ্ধ বাড়ি থেকে একের পর এক বেরিয়ে আসছে মৃতদেহ। সবার ঠিকানা এখনও জানা যায়নি। কে কোথাকার বাসিন্দা সেটা জানার চেষ্টা চলছে। ইতিমধ্যেই ওই ফ্যাক্টরির মালিককে গ্রেফতার করা হয়েছে।  
শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিকে এনডিআরএফ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে। বাড়িটিতে আর কেউ আটকে আছে কিনা সেটা জানারও চেষ্টা করা হচ্ছে।  রবিবার ভোরে বহুতল ওই কারখানাটিতে আগুন লাগে। কারখানার ভিতরে অনেকে ছিলেন। ধোঁয়া ও আগুন দেখতে পেয়ে পুলিশ ও দমকলে খবর পাঠান স্থানীয় বাসিন্দারা। এলাকাবাসীই উদ্ধারের কাজও শুরু করেন। দমকলের পক্ষ থেকে জানানো হয়েছে, ৫টা ২২ মিনিটে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ১৫টি ইঞ্জিন।  ব্যাগ ও জুতোর কারখানা হওয়াই ভেতরে প্রচুর চামড়া মজুত ছিল যার ফলে ছড়িয়ে পড়ে আগুন। এই মুহূর্তে এক এক করে বের করে আনা হচ্ছে মৃতদেহগুলি।  
Blogger দ্বারা পরিচালিত.