প্রধানমন্ত্রীর অন্ধ ভক্ত, লাখ টাকা ব্যয়ে 'মোদী-মন্দির' প্রতিষ্ঠা করলেন এই কৃষক


Odd বাংলা ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরোধীর সংখ্যার বাড়লেও তাঁর কাজে গুণমুগ্ধর সংখ্যাও নেহাত কম নয়। তামিলনাড়ুতে তারই এক গুণমুগ্ধ ভক্ত মোদীর কাছে খুশী হয়ে তাঁর জমিতে মোদীর জন্য একটি মন্দির বানাবেন বলে স্থির করেছিলেন। 

ওই মন্দিরে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতা, বর্তমান মুখ্যমন্ত্রী এডাপাডি পালানিসামি এবং কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহেরও একটি করে বাঁধানো ছবি রয়েছে। মন্দিরটি তামিলনাড়ুর তিরুচিরাপল্লির কাছে একটি গ্রামে গড়ে তোলা হয়েছে। ৫০ বছর বয়সী কৃষক পি শংকর তিরুচিরাপল্লি থেকে ৬৩ কিলোমিটার দূরে ওইন মন্দিরটি স্থাপনা করেছেন এবং প্রতিদিন তাঁদের আরতি করেন। 

ওই কৃষকের কথায়, তিনি প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি- প্রকল্পের দ্বারা খুবই উপকৃত হয়েছিলেন। আরসেই কারণেই প্রায় ১.২ লক্ষ টাকা ব্যয়ে একটি মন্দির নির্মাণ করেছেন, যার মাঝখানে প্রধানমন্ত্রীর একটি মূর্তিও প্রতিষ্ঠা করেছেন। মৃর্তিতে মোদীর সাদা চুল ও দাড়িও রয়েছে। মূর্তিতে প্রতিদিন মালাও পরান তিনি। 

ওই কৃষকের আরও দাবি, কেন্দ্রের কল্যাণমুলক কাজের দ্বারা তিনি যথেষ্ট উপকৃত হয়েছেন এবং জাতীয়ক্ষেত্রে তিনি যে যে উদ্যোগ নিয়েছেন, তাতেও তিনি যথেষ্ট উপকৃত। তিনি আরও জানান, তিনি কৃষকদের জন্য প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি- প্রকল্পে ২,০০০ টাকা পেয়েছেন, প্রধানমন্ত্রীর উজ্জ্বলা যোজনা থেকে গ্যাস এবং টয়লেট-এর সুবিধা পেয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.