ঘুম থেকে উঠে ভোরে খালি পেটে মিলন করলে উপকার অনেক, জেনে নিন


Odd বাংলা ডেস্ক: আমাদের জীবনে এরকম অনেক ঘটনাই ঘটে যার সঠিক কোনো ব্যখ্যা নেই। প্রায়ই খবরের কাগজে বা নেট দুনিয়ায় এরম অনেক খবর আসে যা শুনলে অবাকই হতে হয়। এরকমই চাঞ্চল্যকর খবর প্রকাশিত হয়েছিল কয়েকদিন আগে। আপনি কি খুব ভোরে ঘুম থেকে ওঠেন ? আপনার কি বিয়ে হয়ে গেছে ? তাহলে আপনার জন্য রয়েছে এই চাঞ্চল্যকর খবর। খবরে বলা হয়েছে ঘুম থেকে উঠে ভোরবেলা যদি আপনি মিলনে লিপ্ত হতে পারেন তাহলে আপনার হার্টঅ্যাটাকের সম্ভবনা কমবে। 

কি শুনতে অবাক লাগছে তো ? কিন্তু গবেষণা এরকমই তথ্য দিচ্ছে যে ভোরে ঘুম থেকে উঠে যৌ’ন সম্পর্কে লিপ্ত হলে তা স্বাস্থ্যের জন্য উপকারী।আমাদের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা ও এনার্জি বাড়িয়ে তুলতে মিলন যে অনস্বিকার্য এমনটাই দ্বাবি করেছেন গবেষকরা।যা আমাদের শরীরের জন্য খুবই উপকারী হয়ে থাকে।তাই শাস্ত্রে বয়সে বড় বয়জেষ্ট মহিলাদের পা ছুঁয়ে প্রনাম করার কথা বলা হয়েছে। শাস্ত্রে মহিলাদের পাকে অত্যন্ত শুভ ও লক্ষ্মীর চিহ্ন হিসাবে মানা হয়। তাই পা ছুঁয়ে প্রনাম করলে মা লক্ষ্মী প্রসন্ন হন, ফলে ভাগ্যে উন্নতি হয় এবং জীবনে আসে সুখ ও সম্বৃদ্ধি। এছাড়াও মহিলাদের পা থেকে জানা যায় তিনি সৌভাগ্যবতী কি না। পায়ের পাতার দ্বিতীয় আঙুল যদি একটু লম্বা হয় তবে সেই মহিলা অত্যন্ত যুক্তিবাদী হন। যা অনেক সময় হয়ত প্রাথমিক ভাবে স্বামীর ক্ষেত্রে সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু পরে এই যুক্তি বোধের কারণে স্বামীর পারে দারান এই মহিলারা।  


স্ত্রীর পায়ের পাতার আকার যদি পাহারের চুরার মতন হয় তাহলে জেনে রাখতে হবে সেই মহিলা তার স্বামীর জন্য খুবই শুভ। পায়ের পাতার এই রকম আকার স্বামীর জন্য খুবই ভালো।স্ত্রীর চলার সময় যদি পায়ের পাতার কনিষ্ঠা ও অনামিকা মাটি না ছোঁয় তাহলে সেই মহিলাকে নিয়ে খানিকটা অস্বস্তিতে পরতে পারেন তার স্বামী। পায়ের প্রথম দুটি আঙ্গুলের মধ্যে যদি ফাঁক কম থাকে তাহলে সেই স্ত্রীর জোরে স্বামীর ভাগ্য উজ্জ্বল হবে।পায়ের গোড়ালি যদি গোলাকার হয় তাহলে স্ত্রীর তাহলে স্বামীর জন্য অপেক্ষা করে রয়েছে বিলাস বহুল জীবন। আর সেই জন্যই স্ত্রীর পায়ের যত্ন নিন যাতে তার পায়ের গোড়ালি সুন্দর থাকে।
Blogger দ্বারা পরিচালিত.