মাতৃ দিবসে মা-হারা যেসব বলিউড তারকা সন্তানরা...


Odd বাংলা ডেস্ক: মাদার্স ডে মায়েদের জন্য একটি বিশেষ দিন। মায়ের নিঃস্বার্থ ভালবাসা প্রকাশের দিন এই মাদার্স ডে। যদিও মা'কে ভালবাসার জন্য আলাদা করে কোনও দিনের প্রয়োজন হয় না। কিন্তু এমন অনেক বলি তারকারা রয়েছেন যাঁদের মা আর তাঁদের কাছে নেই। এদের মধ্যে অনেকেই খুব অল্প বয়সেই তাঁদের মা'কে হারিয়েছেন। রইল এমনই কয়েকজন তারকার কাহিনি।


১) সঞ্জয় দত্ত- মা নার্গিসের খুবই কাছের ছিলেন সঞ্জয়। মা নার্গিসেরই স্বপ্ন ছিল যে, সঞ্জয় যেন একদিন খুব বড় তারকা হয়। কিন্তু সঞ্জয়ের প্রথম ছবির মুক্তি তাঁর মা দেখে যেতে পারেননি। ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেত্রী নার্গিসের। কিন্তু আজ সঞ্জয় দত্ত যা-কিছু তার জন্য মা'কেই কৃতিত্ব দেন সঞ্জয়।

২) অর্জুন কাপুর- প্রযোজক বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুরের সন্তান অর্জুন কাপুর। অর্জুনের প্রথম ছবি 'ইশকজাদে' মুক্তির আগে মারা যান তাঁর মা। এ আক্ষেপ অর্জুনের সারা জীবনের। একাধিকবার তিনি জানিয়েছেন যে নিজের মা'কে তিনি প্রতি মুহূর্তে মিস করেন। 



View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

৩) জাহ্নবী কাপুর- অদ্ভুতভাবে বনি কাপুরের দ্বীতিয় পক্ষের সন্তান জাহ্নবীও তাঁর মা'কে খুব অল্প বয়সে হারিয়েছেন। শ্রীদেবী যখন মারা যান তখন জাহ্নবী ও তাঁর প্রথম ছবি 'ধড়ক'-এর মুক্তি নিয়ে জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। কিন্তু তার আগেই শ্রীদেবীর রহস্য মৃত্যু ওলট-পালট হয়ে গিয়েছিল জাহ্নবীর জীবন। মা ছাড়াই একা পথ চলা শিখতে হয়েছিল তাঁকে। আজও নানাসময়ে মায়ের সঙ্গে কাটানো রঙিন মুহূর্তের ছবি জাহ্নবী তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। 

৪) সুশান্ত সিং রাজপুত- সুশান্ত সিং রাজপুত বলিউডে নিজের স্থান পোক্ত করে নিয়েছেন। কিন্তু তার কিছুই দেখতে পেলেন না সুশান্তের মা। সুশান্ত একবার এক রিয়েলিটি শো-তে এসে বলেছিলেন, মা যখন ছিল তখন তিনি তাঁর জন্য কিছুই পারেননি তিনি। কিন্তু আজ যখন তাঁর জীবনে কিছু ভাল হচ্ছে সেটাই দেখে যেতে পারলেন না তাঁর মা।

৫) প্রতীক বব্বর- প্রতীক বব্বরের বয়স যখন ১৫ দিন, যখন তাঁর মা স্মিতা পাতিল মারা যান। জানা যায় সন্তান জন্মের পর কিছু সমস্যা থেকেই মারা যান স্মিতা। প্রতীকের মনেও নেই তাঁর মায়ের কথা। তিনি তাঁর দাদু-দিদার কাছেই মানুষ। মায়ের অনুভব প্রতি মুহূর্তে অনুভব করেন প্রতীক।

৬) অমিতাভ বচ্চন- বলিউড শাহেনশার মা তেজি বচ্চন মারা যান ২০০৭ সালে। মায়ের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছিলেন বিগ বি, সেকথা তিনি তাঁর ব্লগেও লিখেছিলেন।

৭) শাহরুখ খান- শাহরুখ খান খুব কম বয়সেই তাঁর মা এবং বাবাকে হারিয়েছিলেন। আর সেই কারণেই তাঁর বোন মানসিক অবসাদগ্রস্থও হয়ে পড়েছিলেন। ডায়াবেটিসের কারণে মৃত্যু হয় শাহরুখের মায়ের আর তাঁর বাবার মৃত্যু হয়েছিল ক্যান্সারে। খুব কম বয়সেই শাহরুখ নিজের পথ একাই চলতে শিখে গিয়েছিলেন। 
মাতৃ দিবসে মা-হারা যেসব বলিউড তারকা সন্তানরা... মাতৃ দিবসে মা-হারা যেসব বলিউড তারকা সন্তানরা... Reviewed by Odd Creator on May 10, 2020 Rating: 5
Powered by Blogger.