দৈনিক রাশিফল, ৭মে: জেনে নিন কেমন যাবে দিন



Odd বাংলা ডেস্ক: মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজ আপনার শরীর-স্বাস্থ্য কেমন থাকবে
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখুন। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চেষ্টা করুন।
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
মূল্যবোধ বজায় রাখুন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিলে অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নিন। পড়াশোনায় আনন্দ পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।
মিথুন রাশি (২১ মে-২০ জুন)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। আচার-ব্যবহারে বিনয়ী হতে পারলে ভালো করবেন। কোনো বিশেষ রঙের পোশাককে প্রাধান্য দিতে পারেন। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন।
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আইনগত কোনো ঝামেলায় না জড়ালেই ভালো করবেন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরে কোথাও যাত্রার সুযোগ পেতে পারেন।
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
পশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। ট্রেড ইউনিয়ন-কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।
কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। পিতার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থগমনের সুযোগ পেতে পারেন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন।
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
সামাজিক কোনো সমস্যা দেখা দিতে পারে। সে সম্পর্কে সতর্ক থাকুন। রিপুকে সংযত রাখুন। শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিত্সা গ্রহণ করুন।
ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ গ্রহণ করুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।
কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। সৃজনশীল কাজে সাফল্য লাভের সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। উত্তেজনা পরিহার করুন।
দৈনিক রাশিফল, ৭মে: জেনে নিন কেমন যাবে দিন দৈনিক রাশিফল, ৭মে: জেনে নিন কেমন যাবে দিন  Reviewed by Odd Bangla Editor on May 07, 2020 Rating: 5
Powered by Blogger.