বাচ্চাকে কিডন‍্যাপ করতে এলো বাঁদর, অতঃপর



Odd বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রায়ই কিছু না কিছু ভিডিও ভাইরাল হচ্ছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভাকে তুলে ধরতে ভিডিও শেয়ার করে থাকে। কেউ নাচের ভিডিও পোস্ট করে, কেউ গান করে ভিডিও পোস্ট করে নিজের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করে। আবার কেউ হাস্যকৌতুকের ভিডিও পোস্ট করে। কিছু কিছু ক্ষেত্রে আবার পশুপাখির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার একটি বাঁদরের বাঁ’দরা’মির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
শিশু অ’পহ’রণ নতুন কোনও বিষয় নয়। এমন ঘটনা যে ঘটে না তা নয়। কিন্তু বাঁদর কোনও শিশুকে অ’পহর’ণের চেষ্টা করেছে, তা শুনেছেন কখনও? অবাক হচ্ছেন? ভাবছেন এও সম্ভব? মাত্র ১৫ সেকেন্ডের ওই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ার ভাইরাল।


আপনার সমস্ত প্রশ্নের উত্তর মিলবে একটি মাত্র ভাইরাল ভিডিওতে। ইন্দোনেশিয়ার ঘটনায় নেটদুনিয়ায় রীতিমতো তোলপাড়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বেঞ্চের উপরে একটি শিশু বসে রয়েছে। দূর থেকে সাইকেল চালিয়ে সেখানে এসে হাজির হয় একটি বাঁদর। বেঞ্চের সামনে পৌঁছেই সাইকেল ফেলে দিয়ে শিশুটিকে ধা’ক্কা মা’রে সে। তারপর মাটিতে প’ড়ে যায় শিশুটি। বাঁদরের র’ণমূ’র্তি দেখে আ’তঙ্কি’ত হয়ে পড়েন ঘটনাস্থলে থাকা প্রত্যেকেই। পোশাক আঁ’কড়ে তাকে মাটির উপর দিয়ে দ্রুত এগিয়ে নিয়ে যেতে থাকে। আশপাশের মানুষজন হইহই শুরু করে দেয়। শেষ পর্যন্ত চম্পট দেয় বাঁদরটি। হতভম্ব অবস্থায় মাটি থেকে উঠে হাঁটতে হাঁটতে বেঞ্চের দিকে চলে যায় শিশুটি। স্বস্তির নিঃশ্বাস ফেলেন আশপাশের সকলে। প্রাক্তন আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি শেয়ার করার পর থেকে এই ভিডিওটি নিয়ে শুরু হয়ে গিয়েছে হইচই। নেটিজেনদের অনেকেই নানা প্রশ্নও করছেন। বাঁদরটি কোথা থেকে খেলনা গাড়িটি পেল, তা নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। কেনই বা বাঁদরটি শিশুর উপর এমন অ’ত্যাচা’র করল, তাও ভাবাচ্ছে নেটিজেনদের।
বাচ্চাকে কিডন‍্যাপ করতে এলো বাঁদর, অতঃপর বাচ্চাকে কিডন‍্যাপ করতে এলো বাঁদর, অতঃপর Reviewed by Odd Bangla Editor on May 08, 2020 Rating: 5
Powered by Blogger.