খুব শীঘ্রই শর্তসাপেক্ষে চালু হতে চলেছে গণপরিবহন ব্যবস্থা, জানাল কেন্দ্র


Odd বাংলা ডেস্ক: বুধবার কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকড়ি আশ্বাস দিয়েছেন যে, শীঘ্রই ভারতে চালু হবে গণপরিবহন পরিষেবা। গত ২৫ মার্চ থেকে শুরু হওয়া দেশজুড়ে লকডাউনের কারণে আজ ৪৩ দিন ধরে বন্ধ গণপরিবহন। কবে উঠবে লকডাউন, কবে কাটবে করোনা ভীতি, এইসব বিষয়ই বার বার করে ঘুরে ফিরে আসছে সকলের মনে। 

বাস এবং কার অপারেটর কনফেডারেশন অফ ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে কথোপকথনের সময় গডকড়ি বলেছিলেন 'সরকার শীঘ্রই কয়েকটি শর্তাবলীর ভিত্তিতে বাস চলাচলের চেষ্টা করবে। আমাদের কয়েকটি স্তরে বিমান সংস্থা, রেলপথ এবং বাস পরিবহণ শুরু করা দরকার, কারণ মানুষ বেশ কয়েকটি জায়গায় আটকে পড়েছে।' তবে সেইসঙ্গে তিনি শারীরিক দূরত্ব বজায় রাখার এবং বাস ও গাড়ি চালানোর সময় হাত ধোয়া এবং মাস্ক পরার মতো সুরক্ষা ব্যবস্থা ওপরও জোর দিয়েছেন।

তবে গণপরিবহন ব্যবস্থা পুনরায় চালু করার বিষয়ে কেন্দ্রের পক্ষ থেকে এখনও কোনও সরকারি নির্দেশিকা জারি করা হয়নি। এই মুহূর্তে সারা দেশজুড়ে তৃতীয় দফার লক ডাউন চলছে। তবে তৃতীয় দফার লকডাউনে একাধিক ক্ষেত্রে ছাড় দিয়েছে ভারত সরকার। 
খুব শীঘ্রই শর্তসাপেক্ষে চালু হতে চলেছে গণপরিবহন ব্যবস্থা, জানাল কেন্দ্র খুব শীঘ্রই শর্তসাপেক্ষে চালু হতে চলেছে গণপরিবহন ব্যবস্থা, জানাল কেন্দ্র Reviewed by Odd Creator on May 06, 2020 Rating: 5
Powered by Blogger.