লকডাউনের মধ্যেই মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, কেমন আছেন তিনি ও তাঁর সন্তান


Odd বাংলা ডেস্ক: পয়লা ফেব্রুয়ারি নিজেই মা হওয়ার খব শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই শুরু হয় নতুন অতিথির জন্য অপেক্ষার দিনগোনা। এরপর মঙ্গলবার সকাল সকাল এল সুখবর। মা হলেন কোয়েল মল্লিক। জন্ম দিয়েছেন একটি ফুটফুটে পুত্র সন্তানের। সকাল সকাল এমন মন ভাল করা খবরে খুশি টলিপাড়া। 

কোয়েল ভর্তি রয়েছেন পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে। কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক জানিয়েছেন মা এবং সন্তান-দুজনেই সুস্থ। সদ্যোজাতের ওজনও একদম ঠিকঠাক। সত্যি বলত লকডাউনের মধ্যে এর চেয়ে আনন্দের খবর আর কিই বা হতে পারে। 

টলিউড ইন্ডাস্ট্রির একেবারে প্রথম সারির নায়িকা কোয়েল মল্লিকের বিয়ে হয় ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে। এরপর কেটে গিয়েছে অনেকটা সময়। এতদিন নিজের কাজেই মন দিয়েছেন কোয়েল। তবে গত বছর তাঁর ছবি মিতিন মাসির পরই সন্তান সম্ভবা হয়ে পড়েন কোয়েল। এরপর দুই পরিবার আলো করে এল তাঁদের প্রথম সন্তান। মা-সন্তানের সুস্থতা কামনায় Odd বাংলা পরিবার। 

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel) on
লকডাউনের মধ্যেই মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, কেমন আছেন তিনি ও তাঁর সন্তান লকডাউনের মধ্যেই মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, কেমন আছেন তিনি ও তাঁর সন্তান Reviewed by Odd Creator on May 05, 2020 Rating: 5
Powered by Blogger.