দৈনিক রাশিফল, ২৬ জুন: কেমন যাবে আজকের দিন, জেনে নিন



Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): এই রাশির জাতক জাতিকাদের অর্থের কারণে বিবাদ ও আর্থিক ক্ষতি হওয়ার সম্ভবনা। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসার সম্ভাবনা। সাংসারিক শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): এই রাশির জাতক জাতিকাদের সকাল থেকে কোনও লোকের কারণে মানসিক চাপ বাড়তে পারে। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে। কর্ম সূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদ বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): এই রাশির জাতক জাতিকাদের ব্যবসার দিকে কোনও অশান্তি আজ আপনাকে চিন্তায় ফেলতে পারে। জীবনে উন্নতির নতুন কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। লটারি জেতার সম্ভাবনা আছে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পিতার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): এই রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত মানসিক চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ ঠাকুর দেবতার কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): এই রাশির জাতক জাতিকাদের আপনার খারাপ ব্যবহারের জন্য বাড়িতে অশান্তি হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরিক সমস্যার ক্ষেত্রে দ্রুত চিকিৎসার প্রয়োজন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে বিশেষ সন্মান পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): এই রাশির জাতক জাতিকাদের আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও সঙ্গী থাকবে পরিশ্রম। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসতে পারে। কুটির শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজের অগ্রগতি। আজ আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): এই রাশির জাতক জাতিকাদের স্বপ্নভঙ্গ হতে পারে আজ। ব্যবসায় নজরদারির অভাবে ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। কাছের কোনও আত্মীয় বিশ্বাসঘাতকতা করতে পারে আজ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা কম।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): এই রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত উদাসীনতার কারণে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। পুরনো কোনও ক্ষত স্থানে পুনরায় আঘাত লাগতে পারে। পরিবারের সকলে আজ পাশে থাকবেন। আপনার যুক্তিপূর্ণ তর্কে শত্রু হার মানবে সহজেই। বন্ধুকে বেশি বিশ্বাস করবেন না।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): এই রাশির জাতক জাতিকাদের কর্মস্থানে ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। রাস্তায় চলার সময় খুব সতর্ক থাকতে হবে, দুর্ঘটনার আশঙ্কা আছে। কলেজের ছাত্র ছাত্রীদের জন্য শুভ সময়। মেয়েদের গোপন রোগে ভোগান্তি বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): এই রাশির জাতক জাতিকাদের কোনও মহিলা অথবা পুরুষের প্রতি আসক্তি বাড়তে পারে। মনের মধ্যে কোনও বিষয়ে সংশয় থাকলে ধৈর্য ধরে পরিস্থিতির মোকাবিলা করুন। কাউকে উপকার করতে গিয়ে ব্যবসায় ক্ষতি।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী): এই রাশির জাতক জাতিকাদের গাছের ব্যবসা যারা করেন, তাদের জন্য দিনটি ভাল। অতিরিক্ত রোগের জ্বালায় মানসিক দ্বন্দ্ব বাড়তে পারে। কর্মস্থানে আন্তরিকতার জন্য বাহবা পেতে পারেন। আজ শত্রুর বিষ নজরে পড়তে পারেন। অতিরিক্ত আত্মঅহংকার ক্ষতি ডেকে আনতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): এই রাশির জাতক জাতিকাদের সকাল থেকে কোনও শত্রুর জন্য অশুভ চিন্তা মাথায় ভিড় করতে পারে। অক্লান্ত পরিশ্রমের পর ব্যবসায় উন্নতির যোগ দেখা দিতে পারে আজ। সম্ভ্রান্ত কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় বিশেষ লাভ।
দৈনিক রাশিফল, ২৬ জুন: কেমন যাবে আজকের দিন, জেনে নিন দৈনিক রাশিফল, ২৬ জুন: কেমন যাবে আজকের দিন, জেনে নিন Reviewed by Odd Bangla Editor on June 26, 2020 Rating: 5
Powered by Blogger.