জেল থেকে ছাড়া পেয়েই ধর্ষিতাকে আবার ধর্ষণ ধর্ষকের



Odd বাংলা ডেস্ক: জেল থেকে ছাড়া পাবার পর ধর্ষিত নারীকে নিজে হাতে হত্যা করেছে অভিযুক্ত এক ধর্ষক । লোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের আলেকজান্দ্রিয়া শহরে। করোনায় আক্রান্ত হয়েছে এই অযুহাত দেখিয়ে কারাগার থেকে ছাড়া পায় ওই ধর্ষক। অভিযুক্ত ইব্রাহিম বোউইচি ভেনেজুয়েলার কারলা ডোমিনগেজকে ধর্ষণ করে গেল বছরের অক্টোবরে। এ ঘটনার পর অভিযোগ দায়ের করে অই নারী। অভিযোগ দায়েরের পর করোনার অযুহাত দেখিয়ে বো্উইচিকে মুক্ত করতে চায় তার পক্ষের আইনজীবী। 

পরিস্থিতি ঝুঁকিপূর্ণ বলে তারা দাবি জানান। এ বিষয়ে কারাগার মুখপাত্র বলছে, মার্চ থেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখা হচ্ছে জেলখানা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে। কারাগারের ভিতরে কোন করোনা রোগী নেই। আলেকজান্দ্রিয়া প্রসিকিউটর বোউইচিকে মুক্তি দিতে আপত্তি জানায় এবং তারা জানায় ধর্ষণ থেকে হিংসাত্মক অপরাধ তৈরি হতে পারে। এর পরে করোনাকে কারণ দেখিয়ে শেষমেশ তাকে ছাড় দেওয়া হয়। 



ওই পরিস্থিতিতে বোউইচি তার বাবা মায়ের সাথে মেরিল্যান্ডের বাড়িতে বসবাস করতে শুরু করেন। এরই মধ্যে জুলাই মাসের ২৯ তারিখ বো্উইচি আলেকজান্দ্রিয়ায় ফিরে যান এবং ডোমিনগেজকে তার অ্যাপার্টমেন্টে আবার ধর্ষণ করে এবং হত্যা করে। পুলিশ জানায় ওইদিন সকাল ৬ টা ২০ মিনিটে এ ঘটনা ঘটে। এরপর অ্যাপার্টমেন্টের বাইরে শরীরে অনেক আঘাতের চিহ্ন সহ ডোমিনগেজের মরদেহ উদ্ধার করা হয়। 

 এরপরে বোউইচিকে খুঁজতে জনগণের উদ্দেশ্যে ভিডিও প্রকাশ করে পুলিশ। এর এক সপ্তাহের মাথায় ফেডারেল মার্শাল এবং আলেকজান্দ্রিয়া পুলিশ বোউইচিকে ধরে ফেলে। পরে নিজের উপর গুলি চালায় সে। পরে শুক্রবার তাকে হাসপাতালে গুরুতর অবস্থায় পাওয়া যায়। এদিকে বোউইচির আইনজীবী এ ঘটনায় ডোমিনগেজের পরিবারের প্রতি শোক জানিয়েছেন। আইনজীবী আরো বলছেন তারা আগামী শুনানির দিন খুঁজছে। করোনার জন্য বারবার পিছিয়ে যাচ্ছে এই তারিখ।
Blogger দ্বারা পরিচালিত.