মিলছে না বকেয়া বেতন, দাবি জানাতেই স্কুলের শৌচালয়ের গোপন ক্যামেরায় তোলা ভিডিও নিয়ে ব্ল্যাকমেল!


Odd বাংলা ডেস্ক: লকডাউনে কয়েক মাস ধরে বেতন বন্ধ আর বেতন চাইলেই ব্ল্যাকমেল করা হচ্ছে শিক্ষকদের, যে তাঁদের গোপন ভিডিও ফাঁস করে দেওয়া হবে! খাস যোগীরাজ্যেই অর্থাৎ উত্তরপ্রদেশের মেরটে ঘটে চলেছে এমন জঘন্য ঘটনা। জানা গিয়েছে স্কুলের ওয়াশরুমে লাগানো গোপন ক্যামেরা দিয়ে বিভিন্ন সময়ে তোলা ভিডিও  ও ছবি তুলে রাখা হয়েছে সকলের অডান্তেই। আর এবার তাকে টোপ বানিয়ে ব্ল্যাকমেল করা হচ্ছে স্কুলের ৫২ জন শিক্ষককে। এমনই বিস্ফোরক অভিযোগ তোলা হয়েছে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে। 

শিক্ষকরা সকলে পুলিশের দ্বারস্থ হয়েছেন। তাঁরা সকলে স্কুলের পরিচালন কমিটির সম্পাদককে নিশানা করেছেন। তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে তাঁরা অভিযোগ জানিয়েছেন যে, শৌচালয়ে তোলা আপত্তিকর ভিডিও ও ছবি নিয়ে দিনের পর দিন তাঁদের ব্ল্যাকমেল করা হচ্ছে। আর বকেয়া বতনের দাবি জানানো হলে ওইসব গোপন ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখাচ্ছেন তিনি। 

গত কয়েক মাস ধরে বিনা পারিশ্রমিকেই তাঁদের দিয়ে কাজ করানো হচ্ছে বলে দাবি করা হচ্ছে। যদিও পরিচালন কমিটির সম্পাদক তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন এবং জানিয়েছেন মহিলাদের ওয়াশরুমে কোনও সিসি ক্যামেরা নেই, তবে পুরুষদের ওয়াশরুমে রয়েছে।  এনি তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, সম্প্রতি বেশ কয়েকটি স্কুলের পুরুষদের শৌচালয়ে খুনের ঘটনা ঘটায় সিসিটিভি লাগানো হয়েছে। তবে তিনি একথা শিকার করে নেন যে করোনা মহামারির কারণে গত কয়েক মাস ধরে শিক্ষকদের বেতন দেওয়া হয়নি।  
Blogger দ্বারা পরিচালিত.