শরীরে গরম মোম ঢেলে নির্যাতন, যন্ত্রণায় শিশুর আর্তনাদ



Odd বাংলা ডেস্ক: সদ্যোজাত সন্তানের পরিচর্যায় ব্যস্ত মা। এ মায়ের দুই বছরের আরেক শিশু ছেলেকে দেখাশোনা করতে দাদির কাছে রাখা হয়। কিন্তু দাদিসহ আরো দুই নারী মিলে শিশুটির ওপর চালায় বর্বর নির্যাতন। আর এ নির্যাতনে আহাজারি করছিল শিশুটি। এমন ভয়ানক নির্যাতনের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সংবাদ মাধ্যমের খবর, একটি বাড়িতে তিন নারী মিলে ছোট্ট এক শিশুর ওপর বর্বরোচিত অত্যাচার চালায়। নির্যাতনের মাত্রা এতোটাই ভয়াবহ যে, শিশুর হাতে মোম জ্বালিয়ে গরম তরল ফেলা হয়। আর যন্ত্রণায় কাতরতা থেকে বাঁচতে আহাজারি করে শিশুটি। ওই তিন নারী নির্দয়ভাবে শিশটির ওপর নির্যাতন চালিয়ে যাচ্ছিল। নির্যাতন এখানেই শেষ নয়, মোমবাতির আগুন শিশুটির শরীরে চেপেই নিভিয়ে দেয়া হয়। একইসঙ্গে চালানো হয় এলোপাতাড়ি মারধর।


ভারতীয় সংবাদ মাধ্যমের কাছে থাকা ভিডিও-এর বরাত দিয়ে খবরে বলা হয়, দুই বছরের নাতির দুই হাত ধরে রাখেন দাদি। শিশুকে জোর করে মাটিতে বসায় অন্য দুই নারী। এর পাশে বসে ছিল পরিবারের আরো এক সদস্য। বার বার শিশুটির হাতের ওপরে গরম মোম ফেলা হচ্ছে। মোম নিভে যেতেই অসহায় শিশুটির পেট, পাকস্থলী, পিঠে সজোরে কিল মারা হয়। একবার নয়, একাধিক বার এমন ঘটনার ছবি ক্যামেরাবন্দী করা হয়েছে। যন্ত্রণায় ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছিল শিশুটি। কান্নার আওয়াজ যাতে বাইরে না যায়, তাই দাদিমার বুদ্ধিতেই শিশুটির মুখে পুটুলিপাকানো ন্যাকড়া গুঁজে দেয়।

এদিকে শিশু নির্যাতনের বেশ কয়েকটি ছবি ভাইরাল হতেই বিষয়টি জাতীয় মহিলা কমিশনের অধিকর্তা রেখা শর্মার নজরে আসে। টুইটারে ক্রিকেটার সুমিত কুমারের পোস্ট করা রিটুইটে ঘটনার বিষয়ে বিস্তর জানতে চান রেখা শর্মা। পাশাপাশি ঘটনাটি কোথায় ঘটছে তাও জানতে চান তিনি।

তবে ঘটনাটি কোথায় ঘটেছে বা দাদিসহ কোনো অভিযুক্ত আটক করা হয়েছে কিনা তা এখনো জানা যায়নি।
Blogger দ্বারা পরিচালিত.