ফের ধাক্কা, মাদক কাণ্ডে রিয়া-শৌভিকের জামিনের আবেদনের রায় স্থগিত রাখল বম্বে হাইকোর্ট


Odd বাংলা ডেস্ক: টানা সাত ঘণ্টার ম্যারাথন সওয়াল জবাবের পর অবশেষে মাদক কাণ্ডে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আবেদনের রায় স্থগিত রাখল বম্বে হাইকোর্ট। জাস্টিস এসপি কোটওয়াল বেঞ্চে ভিডিও কনফারেন্সে মঙ্গলবার সকাল ১১টা থেকে শুরু করে বিকেল পৌনে সাতটা পর্যন্ত চলে শুনানি। 

গত ৮ সেপ্টেম্বর মাদকযোগে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। এরপর এনসিডিপিএস আইনের আওতায় গ্রেফতার করা হয় রিয়াকে। এরপর থেকে বাইকুলা জেলেই রয়েছেন রিয়া। সোমবার নতুন করে জামিনের আবেদন জমা দিয়েছিলেন রিয়া। 

কিন্তু, মঙ্গলবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে রিয়া-শৌভিকের জামিনের আবেদনের বিরোধিতা করে একটি হলফনামা পেশ করা হয়। যেখানে বলা হয়েছে, মাদক কেনাবেচায় যে রিয়া সাহায্য করেছিলেন তার অনেক প্রমাণ রয়েছে। মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্ক, হোয়্যাটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখা গিয়েছে রিয়া নিজে এর সমস্ত আর্থিক লেনদেনের সঙ্গে যুক্ত ছিলেন। 

এনসিবি আরও বলে যে, রিয়া জানতেন যে সুশান্ত মাদক নিতেন এবং সবটা জেনেও চুপ করে থাকতেন তিনি। এমনকি নিজের কাছে মাদক সঞ্চয় করেও রাখতেন রিয়া। এপ্রসঙ্গে, রিয়ার আইনজীবি সতীশ মানশিন্ডে দাবি করেন যে, রিয়ার বাড়িতে মাদক সঞ্চয় করে রাখার কোনও প্রশ্নই ওঠে না। বরং সুশান্ত যে মাদকের নেশা করতেন, তা তাঁর বেঁচে থাকতে জানা যেত এবং মাদক মামলায় তাঁকেও গ্রেফতার করা হত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.