'মাদকের অভ্যেস ধরে রাখতেই নিজের আশেপাশের মানুষগুলিকে ব্যবহার করেছে সুশান্ত', মন্তব্য রিয়ার


Odd বাংলা ডেস্ক: মর্গে সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ জড়িয়ে ধরে, 'সরি বাবু' বলে কান্নায় ভেঙে পড়েছিলেন তাঁর চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। আর এবার সেই প্রয়াত প্রাক্তনের সম্পর্কেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন রিয়া। রিয়ার দাবি, নিজের মাদকের অভ্যেস জিইরে রাখতে সুশান্ত তাঁকে ব্যবহার করেছেন। শুধু তাঁকেই নয়, তাঁর ভাই শৌভিক এবং বাড়ির বাকি কর্মচারীদেরও ব্যবহার করেছেন সুশান্ত সিং রাজপুত। 

বম্বে হাইকোর্টে ৪৭ পাতার জামিনের আবেদনপত্রে এমনই বিস্ফোরক দাবি করেছেন রিয়া। মাদকচতক্রে যোগ থাকার সন্দেহে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। এরপর পুনরায় ৬ অক্টোবর পর্যন্ত তাঁর বিচারবিভাগীয় হেফাজত বাড়ানো হলে বম্বে হাইকোর্টের কাছে জামিনের আবেদন জানান রিয়া ও শৌভিক। 


৪৭ পাতার সেই আবেদনপত্রে রিয়া লেখেন, উপযুক্ত তথ্যপ্রমাণ পাওয়া না গেলেও উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁকে ফাঁসানো হচ্ছে। তিনি লেখেন, 'নিজের মাদকের অভ্যাস জিইয়ে রাখতেই কাছের মানুষগুলিকে ব্যবহার করেছিল সুশান্ত। সুশান্ত বেঁচে থাকলে মাদকযোগে তাঁকেও গ্রেফতার করা হত। শাস্তি হিসেবে হয় তাঁর জেল হত বা তিনি জামিনে ছাড়া পেয়ে যেতেন। রিয়ার প্রশ্ন, 'যিনি (সুশান্ত) মাদক নিতেন, তাঁর জন্য যদি এত কম শাস্তি ধার্য হয় তাহলে, যে (রিয়া) মাত্র কয়েকবার সেই ব্যক্তিকে মাদকের যোগান দিয়েছে, তাঁর শাস্তির পরিমাণ এত বেশি কেন হবে?'

প্রসঙ্গত, আজকের জন্য বম্বে হাইকোর্টে স্থগিত হয়ে গেল রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তীর জামিনের আর্জির শুনানি। আগামী পাঁচদিনও নিশ্চিতভাবেই বাইকুল্লা জেলেই কাটবে রিয়া চক্রবর্তীর।
Blogger দ্বারা পরিচালিত.