আয়নার মধ্যেই ১০ ভূতের বাস!



Odd বাংলা ডেস্ক :  বাড়ি হোক বা ফার্ম হাউস, একটা আয়না না হলে চলে বলুন? নিজের সৌন্দর্য যে দেখতে হবে। কিন্তু সেই আয়নাই যদি হয়ে ওঠে আতঙ্কের কারণ? তার মধ্যেই যদি লুকিয়ে থাকে প্রেতাত্মা! কি রসিকতা বলে মনে হচ্ছে তো? ভুলেও তা ভাববেন না। বরং পুরোটা শুনলে আতঙ্কে হাড়হিম হয়ে যাবে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের লুইজিয়ানার সেন্ট ফ্রান্সভিলের ঘটনা। খামারবাড়িটির নাম মির্টলেস প্ল্যান্টেসন। সেখানেই রয়েছে বিখ্যাত এক আয়না। কী রয়েছে সেই আয়নায়? লোকমুখে প্রচলিচত, এই আয়নার মধ্যেই নাকি লুকিয়ে রয়েছে কমপক্ষে ১০টি ভূত। 

জেনারেল ডেভিজ ব্র্যাডফোর্ড ১৭৯৬ সালে মার্কিন গৃহযুদ্ধের বহু আগেই এই খামারবাড়িটি তৈরি করেন। তবে এই খামারবাড়ির মূল আকর্ষণ হল একটি আয়না। কারণ আজ পর্যন্ত এই আয়নাটিকে নাকি ঢেকে রাখা যায়নি। ধারণা করা হয় এই আয়নাতেই রয়েছে কম করে ১০টি প্রেতাত্মার বাস। এমনকি  অনেক দর্শকই নাকি এই আয়না-ভূতের খপ্পরে পড়েছেন।  

জানা গেছে, এই আয়নার মূল মালিক ছিলেন সারা উড্রফ নামের এক নারী। তার দুই শিশুসন্তানও ছিল। লোকমুখে শোনা যায়, উড্রফদের মৃত্যুর পরে আয়না ঢেকে না রাখাতেই নাকি এই বিপত্তি শুরু হয়। তারপর থেকে খোলা পড়ে থাকা আয়না থেকে ভেসে আসে সারা ও তাঁর বাচ্চাদের আর্তি। মাঝে মাঝেই দেখা যায় ওই আয়নায় ছোট শিশুর হাতের ছাপ।  

এই ঘটনার পর থেকেই পর্যটকদের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে এই খামারবাড়ি। তবে তাদের ভূত দর্শন আদৌ হয়েছে কিনা তা অবশ্য জানা যায়নি।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.