'যদি অভিষেক আত্মহত্যা করত, শ্বেতাকে মাদক দেওয়া হত, তাহলেও কি একই কথা বলতেন?' জয়া বচ্চনকে প্রশ্ন কঙ্গনার


Odd বাংলা ডেস্ক: রাজ্যসভার সাংসদ তথা বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন আজ রাজ্যসভায় জিরো আওয়ার নোটিশ পেশ করার পর সাম্প্রতিক বলিউডের পরিস্থিতি নিয়ে মন্তব্য করেন। জয়া বলেন, একটা ঘটনাকে কেন্দ্র করে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে অপমান করাটা একপ্রকার ষড়যন্ত্র। পাশাপাশি রাজ্যসভায় দাঁড়িয়ে বক্তব্য রাখার সময় তিনি অভিনেত্রী কঙ্গনা রানাওত এবং বিজেপি সাংসদ রবি কিষাণকেও আক্রমণ করেন, যাঁরা দুজনেই বলিউডে ড্রাগ চক্র নিয়ে কথা বলেছিলেন। 

আর এরপরই ফের বিস্ফোরক হয়ে ওঠেন কঙ্গনা। টুইটারে জয়া বচ্চনের একটি ভিডিও শেয়ার করে তিনি লেখেন, 'জয়া জি আপনি কি একই কথা বলতেন যদি আমার জায়গায় আপনার মেয়ে শ্বেতা থাকত এবং তাঁকে অল্প বয়সে মারধর করা হচ, মাদকাসক্ত করে তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার করা হত, আপনি কি একই কথা বলতেন যদি দিনের পর দিন অভিষেক হুমকি ও হয়রানির অভিযোগ করত এবং উপায় না পেয়ে এক দিন আত্মহত্যা করত? আমাদের প্রতিও সহানুভূতি দেখান।'

আরও পড়ুন- শিবসেনার গুণ্ডারা আমাকে ধর্ষণ করবে, বিজেপি কি চুপ করে থাকবে?
প্রসঙ্গত আজ জয়া বচ্চন কঙ্গনা রানাওতের নাম না করেই তাঁর প্রসঙ্গ টেনে বলেন, "লজ্জাজনক বিষয় হল এটাই, যে বা যারা এই ইন্ডাস্ট্রিতে থেকে জীবিকা নির্বাহ করছেন, উপার্জন করেছেন তাঁরা এখন এটিকে 'নর্দমা' বলে তকমা দিচ্ছেন।"

প্রসঙ্গত, গত ২৬ অগাস্টের একটি পোস্টে কঙ্গনা রানাওত বলিউডকে একটি 'নর্দমা' বলে অভিহিত করেছিলেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুরোধ করেছিলেন স্বচ্ছ ভারত মিশনের আওতায় এই নর্দমা পরিষ্কার করতে। 
Blogger দ্বারা পরিচালিত.