রাজস্থান বধ! নাইটদের জয়ের অন্যতম নায়ক এই তরুণ পেসার!

Odd বাংলা ডেস্ক : প্রথম ম্যাচে হারের পরই সমালোচনার ঝড় উঠেছিল। দল গঠন নিয়ে সমালোচনা! কামিন্সকে সর্বোচ্চ দামে কেনই বা কেনা হল, তা নিয়ে প্রশ্ন। দীনেশের অধিনায়কত্ব নিয়ে সমালোচনা! গোটা টিমের স্ট্র্যাটেজি ঠিক কী ছিল! তা নিয়ে চুলচেরা বিশ্লেষণ করতে বসেছিল নেটিজেনরা। কিন্তু এই সমস্ত প্রশ্ন এবং সমালোচনার জবাব বোধ হয় মাঠেই উগড়ে দিল কেকেআর।

দলটা এবার আইপিএল জিতবে না গ্রুপ স্টেজ থেকে ফিরবে, তা নিয়ে আলোচনা করার সময় এখনও আসেনি। তবে নাইটদের তরুণ বাহিনীর লড়াই কিন্তু বেশ মুগ্ধ করছে। 

এদিন রাজস্থানের বিরুদ্ধে যেমন ব্যাট হাতে জ্বলে উঠল শুভমন গিল। ঠিক পর মুহূর্তেই রাজস্থানের ঘরে ভাঙন ধরাল শিবম এবং নাগরকোটি। তুলে নিল চার চারটে উইকেট। ব্যাট-বলের সাথে এবারের কলকাতার অন্যতম অস্ত্র ফিল্ডিং। অসাধারণ কয়েকটি ক্যাচই বদলে দিল ম্যাচের রূপরেখা। 

আর যে কামিন্সকে নিয়ে প্রথম ম্যাচের পর থেকেই গেল গেল রব উঠেছিল। সেই কামিন্সই কিন্তু গত দু ম্যাচে বিপক্ষের ত্রাসে পরিণত হয়েছেন। এদিন রাজস্থান রয়্যাল্সের অধিনায়ক স্টিভ স্মিথকে প্যাভিলিয়নে ফেরান তিনিই। সবমিলিয়ে অভিজ্ঞতা এবং তারুণ্যে ভর করে এবারের কেকেআর যে বেশ ভয়ঙ্কর হয়ে উঠবে তা কিন্তু বলা যেতেই পারে।  


কেকেআর বনাম রাজস্থান রয়্যাল্স ম্যাচের সংক্ষিপ্ত স্কোর

কেকেআর - ১৭৪/ ৬ (গিল - ৪৭, মরগ্যান -৩৪)

রাজস্থান - ১৩৭/ ৯ ( টম কারান - ৫৪, জস বাটলার - ২১)

ম্যাচের সেরা - শিবম মাভি  (২/ ২০)

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.