যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করলেন খিলাড়ি কুমার, আলোচনা হল 'রাম সেতু' নিয়ে


Odd বাংলা ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোদী আদিত্যনাথের সঙ্গে দেখা করলেন খিলাড়ি কুমার। মুম্বইয়ে আদিত্যনাথের সঙ্গে দেখা করে অক্ষয় তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'রাম সেতু' নিয়ে আলোচনা করেন। সূত্রের খবর, এদিন যোগীর সঙ্গে পরিচালক অভিষেক শর্মার ছবি রামসেতু নিয়ে আলোচনা করেন অক্ষয়। রামায়ণের কাহিনি অনুসারে, সীতাকে উদ্ধারের জন্য সুগ্রীবের নেতৃত্বে বানর সেনা শ্রীলঙ্কা পৌঁছতে তামিলনাড়ুর রামেশ্বরম থেকে সেতু নির্মাণ করেছিলেন। সেই গল্পই তুলে ধরা হবে অক্ষয়ের এই ছবিতে।

প্রসঙ্গত, বম্বে স্টক এক্সচেঞ্জে ২০০ কোটি টাকার লখনউ পুরনিগম বন্ডের উদ্বোধন উপলক্ষে মুম্বই সফরে গিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ট্রাইডেন্ট হোটেলে রয়েছেন তিনি। মঙ্গলবার সেখানেই নৈশভোজে তাঁর সঙ্গে দেখা করেন বলিউডের খিলাড়ি কুমার। অক্ষয় ছাড়াও বলিউডের অন্যান্য ব্যক্তিত্বদের সঙ্গে কথা বলবেন আদিত্যনাথ। 

গত সেপ্টেম্বরে উত্তরপ্রদেশে ফিল্ম সিটি প্রকল্প তৈরির কথা প্রস্তাব দিয়েছিলেন তিনি। সে ব্যাপারেই বলিউডের সেলিব্রিটিদের সঙ্গে তিনি কথা বলবেন। বৈঠকে আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন চিত্রনির্মাতা সুভাষ ঘাই, বনি কাপুর, রাজকুমার সন্তোষী, সুধীর মিশ্র, রমেশ সিপ্পি, টিংগমাংশু ধুলিয়া, মধুর ভাণ্ডারকর, উমেশ শুক্লা, ভূষণ কুমার, জয়ন্তীলাল গাদা সিদ্ধার্থ রায় কাপুর প্রমুখ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.