চার নারীর হেনস্থায় ফেসবুকে কষ্ট লিখে যুবকের বিষপান

Odd বাংলা ডেস্ক: প্রতিবেশী চার নারীর কুদৃষ্টি পড়ে ইনস্যুরেন্স এজেন্ট এক যুবকের ওপর। এজন্য তাকে চার নারী মিলেই হেনস্থা শুরু করেন। সেই হেনস্থার মাত্রা দিনদিন বাড়তে থাকে। এর মাত্রা এতোটাই চরম পর্যায়ে পৌঁছে যায় যে, ওই যুবক ফেসবুকের পোস্টে কষ্টের বর্ণনা দিয়ে বিষপান করেন।

সম্প্রতি উত্তরপ্রদেশের আগ্রার খাস পুরা এলাকায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। তবে বিষপানে আত্মহত্যার চেষ্টাকারী যুবক লাভিশ আগারওয়াল পুলিশি তৎপরতায় প্রাণে বেঁচে গিয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জানা গেছে, সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে চার নারীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেন ইনস্যুরেন্স এজেন্ট লাভিশ আগারওয়াল। ওই পোস্টে লাভিশ লেখেন, ওই চারজন আমার নামে ধর্ষণ এবং ইভটিজিংয়ের ভুয়া মামলা দায়ের করেছে। আমিও তাদের নামে পুলিশে অভিযোগ করেছিলাম। কিন্তু তাতেও তারা থামেনি। এখনো প্রতিনিয়ত আমাকে হেনস্থা করে চলেছে। এরপর সীতাপুরে আমার নামে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। অথচ আমি কখনোই ওখানে যাইনি। তাই ভীষণ মানসিক অশান্তিতে ভোগে আত্মহত্যার পথ বেছে নিলাম। চার নারীই আমার মৃত্যুর জন্য দায়ী থাকবে।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিষপানের কিছুক্ষণের মধ্যেই লাভিশের পোস্টটি চোখে পড়ে নরেশ পারাস নামে এক সমাজকর্মীর। তিনি পুলিশকে বিষয়টি জানান।

খবর পেয়েই সঙ্গে সঙ্গে ওই যুবকের বাড়িতে যায় পুলিশ। তাকে উদ্ধার করে দ্রুত ভর্তি করা হয় স্থানীয় এসএন মেডিকেল কলেজ হাসপাতালে। আপাতত সেখানেই মৃত্যুর সঙ্গে লড়ছেন ওই যুবক। এরই মধ্যে ম্যাজিস্ট্রেটের কাছে যুবক লাভিশের বক্তব্য রেকর্ড করা হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.