প্রথম স্বামীকে ফেলে দ্বিতীয় বিয়ে, নতুন কনেকে কাছে পেতে একি করল দুই স্বামী !

Odd বাংলা ডেস্ক: বিবাহ যে কোন ব্যক্তির জীবনে বৃহত্তম পরিবর্তন নিয়ে আসে। প্রত্যেকে যৌবনের দোড়গোড়ায় পা রেখেই বিয়ের স্বপ্ন সাজাতে শুরু করে। আগামী জীবন সঙ্গী কেমন হবে এবং তারা তাদের সাথে কি ভাবে জীবন কাটাবে তা তারা আগে থেকে কল্পনা করতে শুরু করেন। তবে সবার বিবাহিত জীবন সুখের হয় না। আপনি নিশ্চয়ই এমন অনেক কাহিনী দেখেছেন বা শুনেছেন যেখানে একজন পুরুষের দুটি স্ত্রী রয়েছে।

তবে মধ্যপ্রদেশের ইন্দোর শহরে এমন একটি অনন্য ঘটনা সামনে এসেছে যার সম্পর্কে শুনলে আপনিও অবাক হয়ে যাবেন। এখানে এক মহিলার দুই স্বামী হাজির হয়েছেন। তারা দু’জনেই তাদের স্ত্রীকে নিজেদের কাছে রাখার জন্য লড়াই করছেন। তারা এই বিষয়ে পুলিশে যোগাযোগ করেছে এবং বিষয়টি জানার পর পুলিশ ও বেশ অবাক। অন্যদিকে এই কাজটি দেখে লোকেরা এক ফুল দো মালি বলে প্রবাদ করছেন। তাহলে মহিলা কি করলেন যে হঠাৎ তার দুই স্বামী সামনে আসলো।

আসলে এই পুরো বিষয়টি ইন্দোর শহরের পলাশিয়া থানা এলাকার। এখানে বসবাসকারী একটি মেয়ে তার নিজের ইচ্ছায় প্রেমিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কিন্তু মেয়ের পরিবারের সদস্যরা এই বিয়ের বিরুদ্ধে ছিলেন। এমন পরিস্থিতিতে তারা মেয়েটিকে প্ররোচিত করে এবং তারা কে আবার বিয়ে করতে রাজি করান। পরিবার মেয়েটিকে অন্য একটি ছেলের সাথে বিয়ে দেয়। যাইহোক মহিলার প্রথম স্বামী অর্থাৎ তার প্রেমিক এই বিষয়টি জানতে পেরে তার স্ত্রীকে নিতে এসেছিলেন।

অন্যদিকে স্ত্রীর দ্বিতীয় স্বামী ও তার স্ত্রীকে ছেড়ে দিতে নারাজ। এমন পরিস্থিতে উভয় স্বামী তার স্ত্রীকে পাওয়ার জন্য পুলিশের কাছে আবেদন জানিয়েছে। যদিও মেয়েটির ইচ্ছা তার প্রেমিক অর্থাৎ তার প্রথম স্বামীর কাছে ফিরে যাবার কিন্তু দ্বিতীয় স্বামী তাকে ছাড়তে চাইছে না। তার দ্বিতীয় স্বামী পুলিশের কাছে দ্বারস্থ হয়ে বলেছেন যে,

“আপনি যা করেন না কেন আমাকে আমার স্ত্রী ফিরিয়ে দিন।” এখন কোন স্বামী স্ত্রীকে পাবেন এই মুহূর্তে সিদ্ধান্ত হয়নি। একই সাথে পুলিশও এ বিষয়ে এখনো কিছু বলার মতো অবস্থাতে নেই। মহিলা পুলিশের সহায়তায় তারা মেয়ে এবং তার পরিবারের সদস্যদের পরামর্শ দিয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছে যাবে আশা করা যাচ্ছে। আচ্ছা এই পুরো বিষয়টি নিয়ে আপনাদের মতামত কি? এই দুই স্বামীর মধ্যে কার কাছে মেয়েটির ফিরে যাওয়া উচিত বলে আপনার মনে হয়?

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.