ঘুমের মধ্যে বলা একটা কথা! পোল খুলল প্রতারক প্রেমিকের



Odd বাংলা ডেস্ক:  অনেকেরই ঘুমের মধ্যে কথা বলার অভ্যাস থাকে, কিন্তু এই অভ্যাস কখনো কখনো তাদের অনেক মুশকিলে ফেলে দেয়। এই রকম ঘটনা ঘটেছে এক ব্যক্তির সঙ্গে। সে  ঘুমের মধ্যে কথা বলে ফেলেছিল, আর তাতেই বান্ধবীর সামনে তার পোল খুলে যায়। যদিও গার্লফ্রেন্ড বিশ্বাস করতে পারছিল না ওই ব্যক্তি  তার সাথে প্রতারণা করছে, কিন্তু যখন তিনি এই নিয়ে খোজখবর শুরু করলেন তখনি চিত্তাকর্ষক সত্যটি সামনে এল।


টিকটক ইউজার আমেরিকার বাসিন্দা বেটি হান্টার  ভিডিও ক্লিপ শেয়ার করার সময়, তিনি কীভাবে প্রেমিকের প্রতারণাকে ধরলেন তা জানান। তিনি বলেন যে প্রথমবার সন্দেহ করেছিলেন, যখন তিনি ঘুমের মধ্যে কিছু বকবক করতে শোনেন, কিন্তু তিনি তার কথাগুলি সঠিকভাবে বুঝতে পারেননি। বেইলি বলেন যে যখন সে প্রেমিকের কাছে পৌঁছেছিল এবং মনোযোগ দিয়ে শুনছিল, তখন দেখা গেল যে সে  ঘুমের মধ্যে একজন মহিলার নাম করছে। এটা তার কাছে অদ্ভুত ছিল, কিন্তু সে বুঝতে পারেনি যে একজন মহিলার নাম এভাবে নেওয়া হচ্ছে।  


মহিলার নাম শোনার পর প্রেমিক বলেন যে ওই মহিলা তার সাথে হাই স্কুলে পড়াশোনা করতেন, তাই তিনি তাকে চেনেন, তাদের মধ্যে এর চেয়ে বেশি কিছু নেই। যাইহোক, বেইলি প্রেমিকের কথায় বিশ্বাস করেনি এবং খোজখবর লাগাতে শুরু করেন। সমস্ত ঘটনা সামনে আসে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.