অমিতাভ-অক্ষয়ের কুশপুত্তলিকা পোড়াল কংগ্রেস


ODD বাংলা ডেস্ক: বলিউডের দুই খ্যাতিনামা তারকা অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারের কুশপুত্তলিকা পুড়িয়েছে মধ্যপ্রদেশ কংগ্রেস দল। 

এ ঘটনায় মধ্যপ্রদেশ কংগ্রেসের অভিযোগ, কংগ্রেস সরকারের জমানায় জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর মৃল্যবৃদ্ধি নিয়ে লাগাতার সরব হতেন অমিতাভ এবং অক্ষয়।  তৎকালীন সরকারের বিরুদ্ধে টুইট করতে দেখা গেলেও বর্তমান বিজেপির আমলে দু’জনই এ বিষয়ে নীরব ভূমিকা পালন করে যাচ্ছেন। 

অভিযোগের প্রমাণস্বরূপ দুই অভিনেতার পুরনো সেসব টুইট তুলে ধরা হয় মধ্যপ্রদেশ কংগ্রেস থেকে। অমিতাভ-অক্ষয়ের কুশপুত্তলিকা দাহর কর্মকাণ্ডে নেতৃত্ব দেন কংগ্রেস বিধায়ক পি সি শর্মা। তিনি বলেন, ২০১২ সাল পর্যন্ত দুই অভিনেতা টুইট করতেন, মানুষ গাড়ি কিনতে পারছেন কিন্তু পেট্রোল-ডিজেল কিনতে ঋণ নিতে হচ্ছে! অথচ সেই সময়ে এলপিজি সিলিন্ডারের দাম ছিল ৩০০-৪০০ টাকা এবং পেট্রোল-ডিজেলের দাম ছিল লিটার পিছু ৬০ টাকা।  এখন বিজেপির আমলে এলপিজি সিলিন্ডারের দাম হাজার টাকা পেরিয়েছে। পেট্রোল-ডিজেলের দাম ঘোরাফেরা করছে ১০০ থেকে ১২০ টাকার মধ্যে। কিন্তু এখন দুই অভিনেতাই নীরব।  তারা এখন নীরব কেন? 


এদিকে এর পাল্টা জবাব দিয়েছে বিজেপি। বলিউডের দুই তারকার কুশপুত্তলিকা পোড়ানোকে দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন বিজেপির সংসদ সদস্য বিশ্বাস সারাং।  তার দাবি, অমিতাভ বচ্চন তো কংগ্রেসের হয়েই রাজনীতিতে নাম লিখিয়েছিলেন।  তিনি সংসদ সদস্য থাকাকালীন তার প্রশংসায় পঞ্চমুখ ছিল কংগ্রেস। সোনিয়া গান্ধীর নেতৃত্ব মানতে অস্বীকার করার পর থেকেই অমিতাভ অপছন্দের পাত্র হয়ে ওঠেন। তার মতো এত বড় মাপের অভিনেতার কুশপুত্তলিকা পোড়ানোয় কংগ্রেসের হতাশাই বেরিয়ে আসছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.