নিয়মিত পাঠ করুন শ্রীকৃষ্ণের এই মন্ত্রগুলি, দুঃখ আপনাকে ছুঁতেও পারবে না


ODD বাংলা ডেস্ক: ঈশ্বরের প্রতি আস্থা আমাদের সবারই আছে, বিপদে আপদে আমরা সবাই ঈশ্বরের শ্মরণাপন্ন হই, যাতে তিনি এসে আমাদের এবং আমাদের পরিবারকে বিপদ থেকে উদ্ধার করেন বা রক্ষা করেন। কিন্তু সবার ডাকে তো আর ভগবান সারা দেন না। তবে কি এমন কর্তব্য থাকে যা দিয়ে ভগবান সহজে মুগ্ধ হন।
 
দেশের প্রচুর মন্দিরে বিভিন্ন দেব দেবীর পূজা অর্চনা হয়। অনেক প্রাচীন উপকথাতে তাদের নিয়ে নানা গল্প উপাখ্যানও রয়েছে, যেমন কৃষ্ণ। কৃষ্ণ আসলে হলেন বিষ্ণুর অবতার, এমনটাই জানা যায় পুরাণ থেকে। মামা কংশকে নিধন করতেই তার আগমন এই ধরিত্রীতে, কৃষ্ণের মামা কংশের অত্যাচারে যখন সমস্ত মথুরা বাসি অতিষ্ঠ তখনই আবির্ভাব কৃষ্ণের।
 
তিনি একাধারে কংশকে যেমন নিধন করেন তেমনই অন্য দিকে মানব কুলকে দেখান মুক্তির পথ। কিন্তু সেই মুক্তি লাভের পথে আমরা সকলে হেঁটেও মিলছে না মুক্তি, বাড়ছে রাগ ক্ষোভ হিংসা ইত্যাদি। চলুন জেনে নি কি কি করলে মিলবে মুক্তি। এই মন্ত্র গুলি পাঠ করলে মিলবে মুক্তির রাস্তা –
 
১। আপনি যদি চরম আর্থিক উন্নতির স্বাদ পেতে চান তবে এই মন্ত্রটি আপনার জন্য। সেটি হল ‘ওঁ কৃষ্ণায় নমঃ’ এই মন্ত্রটি পাঠ করলে যেমন হবে আর্থিক উন্নতি, তেমনই বাড়বে ঘরে শুভ শক্তির উপস্থিতি। 

২। যেকোন সমস্যা খুব তাড়াতাড়ি যদি মিটিয়ে ফেলতে চান তবে ‘ওম শ্রিন শ্রী কৃষ্ণায় পরিপুরনাত্মায় স্বাহা’, পাঠ করুন। এটি পাঠ করলে দেখবেন সব কষ্ট দূর হয়ে যাবেই যাবে।
 
৩। যেকোন গোলযোগ বা বিপদ থেকে মুক্তি পেটে ‘গভ্যাল্ভিয়া নমহঃ’ মন্ত্রটি পাঠ করুন বার বার। 

৪। কর্মক্ষেত্রে উন্নতির স্বাদ পেতে পাঠ করবেন ‘ক্লিং গ্লিং ক্লিং শ্যামালাঙ্গায়া নমঃ’। 

৬। এই মন্ত্র টি পাঠ করলে দুঃখ আপনার থেকে শত কটি মাইল দূরে থাকবে সেটি হল ‘গোকুল নোথায়ঃ নমঃ’।
 
৫। ‘নমঃ ভগবতে গবিন্দায়ঃ নমঃ’। এই মন্ত্রটি বৈবাহিক তথা প্রেম জীবনে নিয়ে আসবে সুখ শান্তি, ছড়িয়ে দেবে এক নতুন পরশ। এই মন্ত্র টি ১০৮ বার পাঠ করলে মনের মত জীবন সঙ্গিও পাওয়া যায় এবং নিজের জীবন সঙ্গির সাথে সুখে জীবন অতিবাহত হয়।
 
উপরিউক্ত মন্ত্রগুলি একবার নিজের জীবনে অ্যাপ্লাই করে দেখুন, সমস্ত বাধা দূর হয়ে যাবে এবং খুলে যাবে সফলতার বন্ধ দুয়ার।

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.