রথযাত্রা উপলক্ষ্য়ে দিঘা-পুরীর বিশেষ ট্রেন চালু করল রেল


ODD বাংলা ডেস্ক: রথযাত্রা উপলক্ষ্যে পুরী ও দিঘার জন্য স্পেশাল ট্রেনের ঘোষণা করল দক্ষিণ-পূর্ব রেলওয়ে । হাওড়ার শালিমার থেকে আগামী ২৯ ও ৩০ জুন দু'জোড়া স্পেশাল ট্রেনের ঘোষণা করেছে দক্ষিণ-পূর্ব রেল।

রেল সূত্রে খবর, শালিমার-পুরী স্পেশাল এই ট্রেনটি আগামী ২৯ তারিখে রাত ৯টা ৪০মিনিটে শালিমার থেকে যাত্রা শুরু করবে। পরদিন সকাল ৭টায় পুরী পৌঁছবে। ওই দিনই রাত্রি ১১টা 5 মিনিটে পুরী থেকে রওনা দিয়ে পরের দিন সকাল ৯টা ৩০মিনিটে শালিমার স্টেশনে এসে পৌঁছবে ট্রেনটি। এই বিশেষ ট্রেনটিতে ১টি বাতানকুল ২ টায়ার, ২টি বাতানকুল ৩টায়ার ও ১১টি স্লিপার ক্লাস ও ৬টি সাধারণ দ্বিতীয় শ্রেণির কোচ থাকবে।

অন্যদিকে শালিমার-পুরী স্পেশাল ট্রেনটি ২৯তারিখ দুপুর ১টা ৪৫ মিনিটে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ওই দিন রাত্রি ১০টা ৩০ মিনিটে পুরী স্টেশনে পৌঁছবে। পরদিন ভোর ৫টা ৩০মিনিটে পুরী থেকে যাত্রা শুরু করে ওই দিন দুপুর ২টো ৫০মিনিটে শালিমার স্টেশনে পৌঁছবে । ট্রেনটিতে 2টি বাতানকুল চেয়ার কার, ১২টি চেয়ার কার ও ২টি সাধারণ দ্বিতীয় শ্রেণির কামরা থাকবে বলে জানানো হয়েছে দক্ষিণ-পূর্ব রেলের পক্ষ থেকে ।

একই ভ্রমণ পিপাসু বাঙালিদের দিঘা যাওয়ার জন্য দু'জোড়া স্পেশাল ট্রেন চালু করেছে দক্ষিণ-পূর্ব রেল। চলতি মাসের ২৩ ও ২৪ তারিখে সাঁতরাগাছি- দিঘা স্পেশাল ট্রেন চালু করছে দক্ষিণ-পূর্ব রেল । এই স্পেশাল ট্রেনটি উলুবেড়িয়া, বাগনান, মেছেদা, তমলুক ও কাঁথি স্টেশনে দাঁড়াবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.