২৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই রাশিগুলির সোনালী দিন, বিলাসবহুল জীবন ও অগ্রগতি দেবে 'শুক্র'

 


ODD বাংলা ডেস্ক: কন্যা রাশিতে শুক্র প্রবেশের কারণে কিছু রাশির জাতক লাভবান হবেন আবার কেউ ক্ষতিগ্রস্ত হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে শুক্রের প্রবেশ কন্যা রাশিতে খুবই শুভ হবে। 

 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র হল সেই গ্রহ যা বিলাসিতা, অর্থ, সুখ, প্রেম, সৌন্দর্য দেয়। শুক্রের রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশির চিহ্নের জীবনের এই দিকগুলিকে প্রভাবিত করবে। শুক্র গ্রহটি বৃষ এবং কন্যা রাশির অধিপতি, সেই সঙ্গে উচ্চ চিহ্ন মীন এবং শুক্র গ্রহের নিম্ন চিহ্ন কন্যা। তাই কন্যা রাশিতে শুক্র প্রবেশের কারণে কিছু রাশির জাতক লাভবান হবেন আবার কেউ ক্ষতিগ্রস্ত হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে শুক্রের প্রবেশ কন্যা রাশিতে খুবই শুভ হবে। 


এই রাশির জাতকরা শুক্রের পাড়ি দিয়ে লাভবান হবেন 

বৃষ রাশি: বৃষ রাশির অধিপতি শুক্র। শুক্রের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদের উপর অনেক প্রভাব ফেলবে। তারা পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। সম্পর্ক ভালো হবে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। সম্মান বাড়বে। আয় বাড়বে। আর্থিক অবস্থা ভালো হবে। টাকা পেয়ে খুশি হবেন। 


মিথুন: মিথুন রাশির অধিপতি বুধ এবং শুক্র গ্রহের বন্ধু। এমতাবস্থায় কন্যা রাশিতে শুক্রের গমন মিথুন রাশির জাতকদের জন্যও শুভ প্রমাণিত হবে। ব্যবসায় তারা লাভবান হবেন। সম্পত্তি থেকে লাভ হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। বলবে আরামদায়ক জীবন। কোথাও থেকে টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। 


কন্যা রাশি: শুক্রের রাশি পরিবর্তন শুধুমাত্র কন্যা রাশিতে ঘটছে, তাই এই রাশিটি সবচেয়ে বেশি প্রভাবিত হবে। তারা অর্থ লাভ করবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। ব্যবসার জন্য ভালো সময়। সময় ভালো যাবে। 


তুলা: তুলা রাশির অধিপতি শুক্র। তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের গমনও শুভ ফল দেবে। তারা অর্থ লাভ করবে। নতুন চাকরি পেতে পারেন। বেতন বাড়তে পারে। এতে জীবনে আরাম ও সুখ বাড়বে। প্রেম জীবন, বিবাহিত জীবন খুব ভালো যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.