আজও কালা জাদু করা হয় ভারতের এই মন্দিরগুলোতে, গল্প শুনলে শিউরে উঠবেন



ODD বাংলা ডেস্ক: এমন কিছু জায়গা আছে যেখানে কালো জাদু করা হয়, যেখানে এটি বেশ জনপ্রিয় বলে মনে করা হয়, আজ আমরা আপনাকে সেই মন্দিরের কথা বলব যা কালো জাদুর জন্য খুবই বিখ্যাত।

 

কালো জাদু বা অন্ধকার জাদু হলো এমন এক ধরনের চর্চা যা অন্যের অনিষ্ট সাধনে কিংবা নিজের স্বার্থ সিদ্ধির জন্যে করা হয়। এটি অতিমানবিক ও অশুভ শক্তির সংশ্লিষ্টতা । কালো জাদু সাধারনত অতিমানবিক শক্তি দ্বারা করা হয় । তবে অনেকে বলেন এতে ভূত, প্রেত, আত্মা, প্রেতাত্মা ব্যবহার করা হয় ।


ব্ল্যাক ম্যাজিক আজও ভারতে ঘটে এবং কিছু লোক এখনও এই জিনিসগুলিতে বিশ্বাস করে এবং কিছুই করে না, তবে মজার বিষয় হল যে গল্পটি আমরা ছোটবেলা থেকে বেছে নিয়েছি তা আসলে অনেক জায়গায় দেখা যায় ভারতেও এমন অনেক মন্দির রয়েছে। এমন কিছু জায়গা আছে যেখানে কালো জাদু করা হয়, যেখানে এটি বেশ জনপ্রিয় বলে মনে করা হয়, আজ আমরা আপনাকে সেই মন্দিরের কথা বলব যা কালো জাদুর জন্য খুবই বিখ্যাত।


তামিলনাড়ুতে কালো জাদুর মন্দির

আপনি যদি তামিলনাড়ুতে বেড়াতে যান, তবে এই মন্দিরটি খুব বিখ্যাত, বলা হয় এটি দেবী প্রত্যঙ্গিরীর মন্দির, যার অবতারও ভয়ের সৃষ্টি করে এবং এই দেবীদের রূপও খুব উগ্র, তাকে দেবী বলা হয়। যিনি শত্রুদের ধ্বংস করেন। এই কারণেই, কোন মন্দিরের সাথে কালো জাদুরও সম্পর্ক রয়েছে, এমন তিনটি মন্দির রয়েছে যেখানে কালো জাদু হয়।


তামিলনাড়ুর আয়াবাদী মন্দির

এই মন্দিরের মূর্তিটি ১৮টি হাতে সিংহমুখী অবতারে চিত্রিত হয়েছে। মন্দিরটি খুবই বিখ্যাত এবং এর ইতিহাস রামায়ণের সাথে সম্পর্কিত। মন্দিরটি আয়ওয়াদিতে রয়েছে। কথিত আছে এই গ্রামে মহাপ্রত্যঙ্গীরা দেবীর পূজা করতে আসা পাঁচ পান্ডব ভাইয়ের বাস। তাদের অস্ত্র-শস্ত্র পুজোর জন্য গাছের নীচে পুঁতে রাখা হয়েছিল এবং তাই গ্রামের নাম আভার পাড়ি এবং পরে তা পরিবর্তন করে আয়াবাদী রাখা হয়।


তামিলনাড়ুর কারুমরিয়াম্ন মন্দির

এই মন্দিরটিও খুব অনন্য যেখানে চারটি সিংহ তাদের রথ টেনে নিয়ে যাচ্ছে, আট-বাহু মা বসে আছে এবং বলা হয় যে এখানে দেবীকে লাল মরিচ নিবেদন করা হয় এবং বলা হয় যে এটি তার প্রিয় জিনিস।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.