গাড়ি কেনার যোগ আছে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি শক্তি ও আত্মবিশ্বাসে পূর্ণ হবে। আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে একটি কঠিন কাজ অর্জন করতে সক্ষম হবেন। গাড়ির কেনার ইচ্ছা থাকলে তার জন্য প্রবল যোগ আছে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের সাথে মধুর সম্পর্ক বজায় রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। 

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গণেশ বলেছেন আপনার বিনয়ের কারণে সমাজে আপনার সম্মান বজায় থাকবে। আজও আপনি চিন্তাভাবনা ও শান্ত ভাবে কাজটি সম্পন্ন করতে সক্ষম হবেন। শুভাকাঙ্ক্ষীর আশীর্বাদ ও শুভকামনা আপনার জন্য আশীর্বাদ প্রমাণিত হবে। কারও সঙ্গে বিবাদ হতে পারে।     

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কাজ বেশি হলেও আপনি আপনার আত্মীয় ও বন্ধুদের সঙ্গে মেলামেশা করার জন্য সময় বের করতে পারবেন। শিশুদের কোনও কাজে দুশ্চিন্তা বাড়বে। পাবিরারিক সমস্যা সমাধানের চেষ্টা করুন। সফল হবেন। কিছু সময় ধরে চলমান দুশ্চিন্তা দূর হবে। 

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময়ের আপনার ইতিবাচক চিন্তা আপনার জন্য সাফল্য তৈরি করবে। কিছু বিশেষ মানুষের সঙ্গে যোগাযোগ রাখলে আপনার মানসিকতায়ও সঠিক পরিবর্তন আসবে। চাকরিজীবী ব্যক্তিদের অর্থের লেনদেনে সতর্ক থাকতে হবে। কাউকে বিশ্বাস করবেন না। আপনার কাছের কারও দ্বারা আপনার ভুল সমালোচনা কারণে আপনার মন বিষণ্ণ হবে। 

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, হঠাৎ করে কোনও অসম্ভব কাজ শেষ হলে মনে আনন্দ আসবে। আপনার ব্যক্তিগত বিষয় প্রকাশ করবেন না। গোপনে কোনও কাজ করলে তা আপনাকে যথাযথ সাফল্য দিতে পারেন। আজ ব্যবসায় সাফল্য আসবে। আপনার অপ্রয়োজনীয় মানসিক চাপ ও বিরক্তি আপনার পরিবার ও সম্পর্ককে প্রভাবিত করবে।   

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিস্থিতি সফল হবে। আপনার ব্যক্তিত্ব সন্পর্কে ইতিবাচক কিছু নিয়ে আসা আপনার উপযুক্ত সামাজিক সীমানা বৃদ্ধি করবে। সম্মান বজ্জায় থাকবে আজ। নেতিবাচক কাজের লোকেদের থেকে দূরে থাকুন। ভ্রমণ ক্ষতিকর হতে পারে। অপ্রয়োজনীয় খরচ কমানো আপনার আর্থিক সমস্যা সমাধান করতে পারে।  

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার প্রকৃতি উদারতা ও আবেগপূর্ণ হবে। পরিবার ও আত্মীয় স্বজনের সঙ্গে আনন্দে সময় কাটান। আপনি যেভাবে কথা বলেন তা অন্যদের প্রভাবিত করতে পারে। আত্মপ্রকাশ ও স্বার্থপর হওয়ার কারণে সম্পর্কে সমস্যা তৈরি হতে পারে। আপনার এই গুনগুলো ইতিবাচক উপায়ে ব্যবহার করুন।  

 


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার মনোযোগ বিনিয়োগ সম্পর্কিত কাজে থাকবে। আপনি সফল হবেন। আপনি পারিবারিক স্বাচ্ছন্দ্য বজায় রাখতে আগ্রহী হবেন। আজ কেনাকাটা করতে পারেন। পরিবারের সদস্যের স্বাস্থ্যের ওপর নজর রাখুন। আজ আপনার স্বভাব সরল ও আবেগপ্রবণ থাকবে। 

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, এই সময় ভাগ্য আপনার সঙ্গে দেবে। সম্পত্তি সম্পর্কিত কোনও পরিকল্পনা করতে পারেন। আদালতের মামলা সংক্রান্ত বিষয় অবহেলা করবেন না। ঘুমের অভাবে ক্লান্তি বোধ করতে পারেন। কেরিয়ার নিয়ে আরও সিরিয়াস হতে হবে। আপনার সম্পূর্ণ মনোযোগ ব্যবসায়িক কাজে থাকবে আজ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.