পার্টনারকে আঁকড়ে রাখেন চান এই পাঁচ রাশি, সব ব্যাপারে ভালোবাসার মানুষের গুরুত্ব দেন এরা

 


ODD বাংলা ডেস্ক: প্রেমের সম্পর্ক নিয়ে সকলের মত ভিন্ন। সকলের সম্পর্ক আলাদা। কেউ পার্টনারের প্রতি অধিক পজেসিভ। কেউবা পার্টনারের স্বাধীনতা বজায় রাখতে চান। কেউ প্রেম আর বন্ধত্ব একসঙ্গে রক্ষা করেন তো কেউ সঙ্গীকে পেয়ে বন্ধুদের একেবারে ভুলে যান। তেমনই কেউ সকল পরিস্থিতিতে পার্টনারের পাশে থাকেন। তো কেউ সামান্য সমস্যায় সম্পর্ক ভাঙার কথা ভাবেন। প্রেমের সংজ্ঞা সকলের জীবনে আলাদা আলাদা। তেমনই কেউ পার্টনারের ব্যাপারে উদাসীন। তো কেউ পার্টনারকে আঁকড়ে ধরে থাকতে পছন্দ করেন। আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, এই পাঁচ রাশি প্রেমে জড়ানোর পর তার জীবনের সকল ব্যাপারে পার্টনারকে যুক্ত করেন। তার ওপর নির্ভরও করতে পছন্দ করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। সঙ্গীর সঙ্গে অবিচ্ছিন্ন যোগাযোগ এরা উপভোগ করেন। সব সময় সঙ্গীর পাশে থাকতে চান এরা। তার সঙ্গ পছন্দ করেনষ


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্ক বেশি মাত্রায় জড়িত থাকেন। তার জীবনের সর্ব ক্ষেত্রে পার্টনারকে যুক্ত করে থাকেন এরা।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই সিংহ রাশির ছেলে মেয়েরাও সব সময় পার্টনাকে আঁকড়ে রাখেন। এরা প্যাশনেটলি প্রেম করতে পছন্দ করে থাকেন। সব সময় পার্টনারের সঙ্গে যোগাযোগ করেন এই রাশির ছেলে মেয়েরা।


মকর রাশি


রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি দেন এবং সেই প্রতিশ্রুতি রাখতে পছন্দ করে থাকেন। এরা সম্পর্কে জড়ানোর আছে দীর্ঘ বিবেচনাও করে থাকেন। এরা পার্টনারকে খুবই বিশ্বাস করে থাকেন।


তুলা রাশি


রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও বাকি রাশির মতো। এরাও পার্টনারের ওপর নির্ভরও করতে পছন্দ করেন। তার সব ব্যাপারে খোঁজ রাখেন। সারাদিন তার সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন। পার্টনারের সকল সুখের খোঁজ রাখেন এই রাশির ছেলে মেয়েরা। শাস্ত্র মতে, পার্টনারকে আঁকড়ে রাখেন চান এই পাঁচ রাশি, সব ব্যাপারে ভালোবাসার মানুষের গুরুত্ব দেন এরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.