উর্ধ্বাংশে নেই পোশাক, বালিশ দিয়ে চেপে ধরা স্তনযুগল, অনাবৃত উরুতে নির্লজ্জ তকমা আমিশার



 ODD বাংলা ডেস্ক: বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। ফের নেটদুনিয়ায় হট ভাইরাল আমিশা প্যাটেল। অভিনেত্রীর বোল্ডনেসে মুহূর্তে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। শরীরী উষ্ণতায় ঝড় তুললেন আমিশা প্যাটেল। উর্ধ্বাংশে পোশাকের লেশমাত্র নেই। বালিশ দিয়ে ঢেকে রেখেছেন স্তনযুগল। খোলা চুলে হাসিমুখে হট পোজো হাজারো পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন আমিশা প্যাটেল।


নিজের সোশ্যাল মিডিয়ায় সেক্সি অবতারে ছবি শেয়ার করে মুহূর্তে লাইমলাইটে উঠে এসেছেন আমিশা প্যাটেল। যা দেখে চোখ সরছে না ভক্তদের। ৪৬ বছর বয়সী আমিশা প্যাটেলের হটনেসে পুড়ে ছাই হচ্ছেন নেটিজেনরা। এই বয়সে এসেও নিজেকে যেভাবে ধরে রেখেছেন তা সত্যিই ঈর্ষনীয়। বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ঝড় তুললেন আমিশা প্যাটেল। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।


সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত বলি অভিনেত্রীদের কাছে। সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন লাস্যময়ীরা। আর ডাব্বুর ফোটোশ্যুট মানেই হটকে কিছু তো থাকবেই। আমিশাও একেবারে অন্য মুডে ধরা দিয়েছেন। এবার ছক ভেঙে একটু অন্য লুকে দেখা গেল অভিনেত্রী। বেইজ রঙের স্কার্টে বেরিয় রয়েছে উরুর একাংশ। চেরা স্কার্টে বেরিয়ে রয়েছে উরুর খাঁজে। স্কার্টের সঙ্গে ম্যাচ করা বালিশ দিয়ে স্তনযুগলে ঢেকে ছবিতে হট পোজ দিয়েছেন আমিশা। ছবি পোস্ট করতেই লাইক ও কমেন্টের বন্যা নেটদুনিয়ায়। বোল্ড অবতারে আমিশাকে দেখেল চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।



আমিশা প্যাটেলের ভরা যৌবনের নেশায় কুপোকাত হাজারো ভক্ত। শরীর নেশায় ভক্তদের অ্যাটেনশন পেতে হামেশাই ছবি-ভিডিও শেয়ার করেন বলি নায়িকা। ফের নিজের সোশ্যাল মিডিয়ায় হট ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিলেন আমিশা । শরীরী উত্তেজনার পারদ তুঙ্গে আমিশার। ছবি শেয়ার করা মাত্রই ইন্টারনেটে আগুন জ্বলে উঠেছে। এই বয়সেও যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা দেখেই হতবাক সকলে। বর্তমানে বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। অভিনেত্রীর এই ভিডিওতে লাইক ও কমেন্টের সংখ্যা ক্রমশ বাড়ছে। অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি বির্তকে জড়িয়েছেন আমিশা প্যাটেল। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস থাকতেই পছন্দ করেন আমিশা প্যাটেল। তবে বলিউডে খুব একটা দেখা না গেলেও গত কয়েক বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন আমিশা প্যাটেল। তার সেক্সি অ্যান্ড হট ছবি কিংবা ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বক্ষ-বিভাজিকাই যেন আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা। ছবিতে উপচে পড়ছে শরীরী উষ্ণতা। হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস। ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে খুব শীঘ্রই আমিশাকে 'গদর ২' -এর সিক্যুয়েলে দেখা যাবে। সানি দেওলের বিপরীতেই দেখা যাবে আমিশাকে। এই ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। কারণ এই সিক্যুয়েলটি প্রত্যাশিত চলচ্চিত্রের মধ্যে একটি। দীর্ঘবছর বাদে সানি ও আমিশা জুটিক দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.