বসকে খুশি করে মাইনে বাড়াতে চান? এই অ্যাস্ট্রো টিপস মানতেই হবে

 


ODD বাংলা ডেস্ক: আমাদের দেশে বেশিরভাগ কোম্পানিতেই মার্চ-এপ্রিল মাস নাগাদ ইনক্রিমেন্ট হয়। সব চাকুরিজীবীরাই সারা বছর ধরে এই সময়টার জন্য অপেক্ষা করে। নিজের কাজ ভালো ভাবে করে বসের নেকনজরে থাকতে সবাই চান। কিন্তু অনেক সময় দেখা যায় ভালো কাজ করেও বসকে খুশি করা যায় না। আবার অনেকে তুলনায় কম কাজ করে বেশি ইনক্রিমেন্ট পেয়ে যান। এই অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য জ্যোতিষশাস্ত্রে কয়েকটা টোটকার কথা বলা আছে। জেনে নিন ভালো ইনক্রিমেন্ট পাওয়ার জন্য বসকে খুশি করবেন কী ভাবে।


* অ্যাপ্রাইজালের সময় বসকে খুশি রাখতে প্রতি রবিবার আদিত্য হৃদয় স্তোত্র জপ করুন এবং সূর্যদেবকে ক্ষীর নিবেদন করুন। এরপর এই ক্ষীর বসকে খাইয়ে দিন।


* যদি বস সারাদিন আপনার পেছনে খিটখিট করেন, তাহলে প্রতিদিন আপনার বসের নামে একটি করে লবঙ্গ আগুনে পুড়িয়ে দিন। টানা ৪০ দিন এরকম করল বস আপনাকে খিটখিট কম করবেন এবং আপনার ভালো ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা বাড়বে।


* কোষ্ঠীতে বৃহস্পতির অবস্থা ভালো হলে কেরিয়ারে উন্নতি হয়। বৃহস্পতিকে তুষ্ট করতে প্রতি বৃহস্পতিবার উপবাস রাখুন এবং জাফরান ও হলুদ মিশিয়ে কপালে তিলক কাটুন। তার সঙ্গে 'ওম গ্রান গ্রিন গ্রান সা: গুরুভে নমহ' মন্ত্র ১০৮ বার জপ করুন। প্রতিদিন পাকা কলা খেলেও বৃহস্পতি তুষ্ট হয়।


* শনির দশা চললেও কর্মক্ষেত্রে সমস্যা হয়। এর জন্য প্রতিদিন কাককে ভাত খাওয়ান। এছাড়া টানা ৪৩ দিন ধরে নদীর জলে কয়লার টুকরো ভাসিয়ে দিন।


* মা লক্ষ্মী আমাদের হাতের তালুতে অবস্থান করেন। তাই রোজ সকালে ঘুম থেকে উঠে সবার আগে নিজের দু-হাতের তালু দেখুন। রোজ রাতে শুতে যাওয়ার আগে একটা পাত্রে জল ভরে বিছানার কাছে রেখে দিন। সকালে উঠে নিজের হাতে তালু দেখার পর এই জলটা বাড়ির মূল দরজায় ঢেলে দিন। এতে বসের সঙ্গে সম্পর্ক ভালো হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.