মাসের শেষে অস্ত যাবে বক্রী বুধ, ৩ রাশির কেরিয়ারে উন্নতি, সম্ভব পদ-প্রাপ্তি!

 


ODD বাংলা ডেস্ক: শীঘ্র অস্ত যাবে গ্রহের রাজকুমার বুধ। বর্তমানে মেষ রাশিতে গোচর করছে বুধ। এই রাশিতেই ২১ এপ্রিল বক্রী হবে এই গ্রহ। তার ঠিক দুদিন পর ২৩ এপ্রিল বক্রী অবস্থাতেই মেষ রাশিতে এই গ্রহ অস্ত যাবে। তার পর ২২ এপ্রিল বুধ উদয় হবে। মেষ রাশির তৃতীয় ও ষষ্ঠ স্থানের অধিপতি বুধ। এই রাশির লগ্ন স্থানে অস্ত যাচ্ছে এই গ্রহ। এর ফলে প্রতিটি রাশির জীবনে ভালোমন্দ প্রভাব পড়বে। বুধ অস্ত হওয়ার ফলে স্বাস্থ্য, ব্যবসা, চাকরি ইত্য়াদি বিভিন্ন ক্ষেত্র প্রভাবিত হতে পারে। বুধ মেষ রাশিতে অস্ত গেলে একাধিক রাশির ভাগ্যোন্নতি হবে। কার কার সুদিন আসতে চলেছে জেনে নিন।


কন্যা রাশি 


এই রাশির অষ্টম স্থানে অস্ত যাচ্ছে বুধ। এর ফলে ২২ মে পর্যন্ত ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন কন্যা রাশির জাতকরা। সমাজ ও কর্মক্ষেত্রে মান-সম্মান বৃদ্ধি পাবে। পাশাপাশি জনপ্রিয়তা অর্জন করবেন আপনারা। জ্যোতিষ গণনা অনুযায়ী কন্যা রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় প্রচুর উন্নতি করতে পারবেন। তবে এ সময়ে অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি পেতে পারে। তবে এর পাশাপাশি আয়ের নতুন নতুন উৎস উন্মুক্ত হবে।


তুলা রাশি 


জ্যোতিষ গণনা অনুযায়ী আপনার রাশির সপ্তম স্থানে বুধ অস্ত যাচ্ছে। এই রাশির নবম ও দ্বাদশ স্থানের অধিপতি বুধ। তুলা রাশির জাতকরা এ সময়ে কোনও ধর্মীয় যাত্রায় যেতে পারেন। চাকরি পরিবর্তনের ইচ্ছা থাকলে এখন আপনাদের অপেক্ষা করতে হবে। তবে কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। পদোন্নতি বা বেতনবৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে তুলা রাশির জাতকদের। তবে এ সময়ে বন্ধুদের সঙ্গে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন, এটাই আপনার জন্য শ্রেয়।


কুম্ভ রাশি 


কুম্ভ রাশির পঞ্চম ও অষ্টম কক্ষের অধিপতি বুধ। তবে এ সময়ে তৃতীয় কক্ষে অস্ত যাবে গ্রহের যুবরাজ। একে সাহস ও আত্মবিশ্বাসের স্থান মনে করা হয়ে থাকে। এর ফলে কুম্ভ রাশির জাতকরা চাকরিতে অসাধারণ সাফল্য লাভ করবেন। আবার নিজের প্রতিদ্বন্দ্বীকে কঠিন প্রতিযোগিতায় ফেলবেন। এ সময়ে আপনাদের আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.