নয়া সংসদ ভবনের ভিডিওতে ভয়েস ওভার দিলেন Sharechat ব্যবহারকারীরা

ODD বাংলা ডেস্ক: ২৮ মে,রবিবার নতুন সংসদ ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উদ্বোধনের একদিন আগে নমো বলেন, নতুন সংসদ ভবনের জন্য দেশবাসীর 'আত্মা গর্বিত'। পাশাপাশি শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নতুন সংসদ ভবনে সুপারস্টার শাহরুখ খান এবং অক্ষয় কুমারের শেয়ার করা ভিডিওগুলি রিটুইট করেছেন। প্রধানমন্ত্রী মোদীর "বিশেষ অনুরোধের" পরে বেশ কয়েকটি সেলিব্রিটি এবং রাজনৈতিক নেতারা ভিডিওগুলি শেয়ার করেছেন।

নতুন সংসদ ভবনের একটি ভিডিও পোস্ট করেন শাহরুখ। যাতে ‘স্বদেশ’ ছবির একটি ভয়েস ওভার এবং মিউজিক ব্যবহার করা হয়েছে। ওই ভিডিওটি টুইটে শেয়ার করে মাই পার্লামেন্ট মাই প্রাইড হ্যাশট্যাগ দিয়ে শাহরুখ খান লেখেন, “কী অসাধারণ একটি নতুন বাড়ি। দেশের সংবিধানকে আরও উচ্চতায় নিয়ে যাবে। বিবিধের মাঝে ঐক্য প্রতিষ্ঠার প্রতীক নরেন্দ্র মোদী। নতুন ভারতের জন্য নতুন সংসদ ভবন। দেশের ঐতিহ্যশালী গরিমা। জয় হিন্দ।”


                    শেয়ারচ্যাট ব্যবহারকারীর পোস্ট করা ভিডিও

শাহরুখের ভিডিওটি রিটুইটও করেন প্রধানমন্ত্রী। কিং খানের বর্ণনার প্রশংসা করেন তিনি। মাই পার্লামেন্ট মাই প্রাইড হ্যাশট্যাগ দিয়ে টুইটে লেখেন, “নতুন সংসদ ভবন গণতান্ত্রিক দেশের শক্তি ও প্রতীক। ঐতিহ্য ও আধুনিকতার মিশেল।”

সেলিব্রিটিরা তো বটেই পাশাপাশি শেয়ারচ্যাট অ্যাপ ব্যবহারকারীরাও এই ভিডিও বিপুল পরিমাণে শেয়ার করেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.