পরিবারের লোককে গাছে বেঁধে মহিলাকে দল বেঁধে ধর্ষণ ও ভিডিও


Odd বাংলা ডেস্ক: সঙ্গী পরিবারের লোককে গাছে বেঁধে এক মহিলাকে দল বেঁধে ধর্ষণ করল ছজন। ভিডিও তুলল। তারপর ধর্ষণের সেই ভিডিও ছড়িয়ে দিলো সোশ‌্যাল মিডিয়ায়। পুলিশের কাছে গিয়েও কোনও ফল হয়নি। পরে ১৪ সেকেন্ডের সেই ভিডিও ভাইরাল হতে পাঁচদিন পর অভিযোগ নিতে বাধ্য হলো পুলিশ। এমনই এক ভয়ানক ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের চিত্রকুট জেলায়। পুলিশ এখন সেই ধর্ষণকাণ্ডের কথা কবুল করে জানিয়েছে ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মহিলাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

জেলার মৌ থানার স্টেশন অফিসার অরুণ পাঠক জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে গত সোমবার। পরিবারের আরেকজনের সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় ওই লোকগুলি তাঁদের পথ আটকায়। সঙ্গীকে গাছে বেঁধে রেখে, তাঁর সামনেই ওই মহিলাকে ছ’জন মিলে ধর্ষণ করে। পরে সেই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর শুক্রবার পুলিশ এই সংক্রান্ত অভিযোগ নথিবদ্ধ করে। 

নির্যাতিতা মহিলার অভিযোগ, ঘটনার পরই তিনি ওই একই থানায় গিয়েছিলেন অভিযোগ দায়ের করতে। কিন্তু ধমক দিয়ে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। পরে ধর্ষণের ভিডিও ভাইরাল হওয়ার পর তিনি নিজে আবার দেখা করেন জেলার পুলিশ সুপারের সঙ্গে। তারপরই অভিযোগ নথিবদ্ধ করা হয়।
Blogger দ্বারা পরিচালিত.