নির্বাচনী প্রচারে ভোট চাইতে গিয়ে পেলেন এক ডজন বিয়ের প্রস্তাব! চিনে নিন এই নেতাকে


Odd বাংলা ডেস্ক: দিল্লির আসন্ন বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির নেতা রাঘব চাঢা নির্বাচনী প্রচারে নেমে চাইলেন ভোট আর পেলেন বিয়ের প্রোপোজাল! আপ-এর এই নেতার সোশ্যাল মিডিয়া টিম-এর তরফে জানানো হয়েছে, প্রায় এক ডজন বিয়ের প্রস্তাব এসেছে তাঁর কাছে। 

পেশায় একজন চাটার্ড অ্যাকাউন্টেন্ট রাজনীতির ময়দানে পা রাখলেন আম আদমি পার্টির টিকিট নিয়ে। রাজিন্দর নগর থেকে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যে নির্বাচনী প্রচারের জন্য একাধিক রোড শো, জনসভা করেছেন তিনি। তার নির্বাচনী প্রচারের ছবি নিয়মিত তাঁর টুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন। 



রাঘব চাঢার সোশ্যাল মিডিয়া টিমের তরফে একজন জানিয়েছেন, টুইটারে একজন মহিলা তাঁকে বিয়ের প্রস্তাব দেন। এর উত্তরে রাঘনব জানিয়েছেন, দেশের অর্থনৈতিক অবস্থা একেবারেই ভাল নয়। তাই এই পরিস্থিতি বিয়ে করার জন্য একেবারেই উপযুক্ত সময় নয়। এরপর তিনি সভা করার জন্য একটি স্কুলে গিয়েছিলেন। সেখানে একজন শিক্ষক তাঁকে বলেন, তাঁর যদি একটা মেয়ে থাকত তাহলে তিনি রাঘবকে তাঁর জামাই করতেন! 

শুধু তাই নয়, টুইটাই তাঁর আরও এক মহিলা ভক্ত দাবি করেন যে, তিনিই হলেন বর্তমানের 'দ্য মোস্ট এলিজিবল ব্যাচেলর'। রাঘব চাঢা যে একজন অত্যন্ত সুপুরুষ সে নিয়ে কোনও দ্বিধা নেই। কিন্তু তাঁর প্রতি মহিলাদের দুর্বলতা ভোটের ফলাফলেও প্রভাব ফেলবে কি না, তার জন্য ভোটের ফল প্রকাশ পর্যন্ত অপেক্ষা করতেই হবে। 
Blogger দ্বারা পরিচালিত.