এই নামের মানুষের থেকে সব সময় সাবধান


Odd বাংলা ডেস্ক: কথায় আছে “যেমন নাম তেমন কাম”, কথাটি কিন্ত সম্পূর্ণ সত্য। কারণ নামের সাথে কাজের এক বিশাল সম্পর্ক রয়েছে। নামের অক্ষর দিয়ে জানা যায় মানুষটি কেমন এবং তার মনের মধ্যে ঠিক কতটা জটিলতা আছে। মানুষের মনের অবস্থা, বুদ্ধিমত্তা, চরিত্র, আরও অনেক কিছুই ব্যাক্ত হয় তার নামের মধ্যে দিয়ে। চলুন দেখে নি কিভাবে আমরা এটা বুঝতে পারব –

D – ‘D’ দিয়ে যাদের নাম শুরু হয় তারা খুবই চালাক হয়ে থাকেন। এরা যদি মনে করেন করেন কোন জিনিস নেবে তবে এরা সেই জিনিসটি নিয়েই ছাড়বে। নিজের লক্ষ্যে পৌছতে এরা কোন রকম কসরত করতে ছারেন না। যতক্ষণ না লক্ষ্যে পৌঁছেছেন ততখন এদের সস্তি নেই। প্রচুর পরিশ্রম করা সত্ত্বেও এদের অর্থাভাব মেটে না। তাই বেশিরভাগ সময় অর্থাভাবে দিন কাটে এদের।

H – ‘H’ দিয়ে যাদের নাম শুরু হয় তারা খুবই চালাক হয়ে থাকেন। এরা অত্যন্ত চাপা স্বভাবের এবং সংবেদনশিল হয়ে থাকেন। নিজের মনের কথা কারর সামনে প্রকাশ করেন না এরা। দুখে বা আনন্দেও কাউকে কিছু বলেন না। গোপনে কথা সারতে পছন্দ করেন এরা। নিজের সন্মান নিয়ে এরা সবসময় খুব সচেতন থাকেন। এরা সাধারনত রাজনিতি বা প্রশাসনিক কাজের সাথে যুক্ত থাকেন। কারুর প্রতি ভালোবাসা সহজে ব্যাক্ত করেন না এরা।

T – এরা খুবই বুদ্ধিমান ও স্থির প্রক্রিতির হয়ে থাকেন। এদের তর্ক শক্তিও খুব ভালো হয়ে থাকে। এই সমস্ত মানুষরা মিডিয়া ওকালতি এবং প্রশাসনিক ক্ষেত্রে খুবই নাম করে থাকেন। প্রেমের দিক থেকে খুবই কাঁচা এই নামের মানুষেরা। বুদ্ধিমত্তা এদের প্রেমের পথে সব থেকে বড় বাধা। নিজের মনের ভাব ব্যাক্ত করতে একদমই পারেন না এরা। কিন্তু এরা মানুষ হিসেবে খুবই চিন্তাশীল এবং ন্যায় পরায়ন হয়ে থাকে। এক অভুতপূর্ব ক্ষমতা রয়েছে এদের মধ্যে। যেকোনো পরিবেশে এরা মানিয়ে নিতে পারে।
Blogger দ্বারা পরিচালিত.