করোনামুক্ত কণিকা কাপুর, বিতর্ক সরিয়ে রেখে করোনা রোগীদের প্লাজমা দিতে চান গায়িকা


Odd বাংলা ডেস্ক: করোনার সংক্রামিত হওয়ার পর থেকেই বিতর্ক তাঁর পিছু নিয়েছিল। কিন্তু অবশেষে করোনা যুদ্ধ জয় করে দিন কয়েক আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন 'বেবি ডল' খ্যাত বলিউড গায়িকা কণিকা কাপুর। এরপর নিয়ম মেনে কাটিয়েছেন ২১ দিনের হোম কোয়ারেন্টাইনও। সুস্থ হয়ে উঠেই এবার প্লাজমা দাম করার সিদ্ধন্ত নিয়েছেন কণিকা। চিকিৎসকদের সম্মতি পেলেই প্লাজমা দানে অংশ নেবেন 'বেবি ডল'।

বলিউড দুনিয়ায় প্রথম করোনার কবলে পড়েছিলেন কণিকা। ১০ মার্চ লন্ডন থেকে মুম্বই ফেরার পর ১১ তারিখ লখনউয়ে যান নিজের পরিবারের সঙ্গে দেখা করতে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল বিদেশ থেকে ফিরে বিমাবন্দরে স্ক্রিনিংয়ের পর তাঁকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিল, কিন্তু সেই পরামর্শ মানেননি গায়িকা। বরং আয়োজন করেছিলেন বিলাসবহুল পার্টির। যদিও তাঁর বক্তব্য তিনি নিজে কোনও পার্টির আয়োজন করেননি। তাঁর এক বন্ধুর পার্টিতে যোগ দিয়েছিলেন মাত্র। 

View this post on Instagram

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor) on


যদিও বিমানবন্দরের স্ক্রিনিংয়ে কণিকার শরীরে সংক্রমণে কোনও নমুনা ছিল না। এরপর ১৭ মার্চ নাগাদ তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। সর্দি-আকশি-জ্বর হওয়ায় টেস্ট করান তিনি। রিপোর্টে কোভিড পজিটিভ আসে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে একাধিকবার রিপোর্ট পজিটিভ আসার পর অবশেষেতিনটি টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পর তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়।
Blogger দ্বারা পরিচালিত.