লকডাউনের ৪৬তম দিনে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ হাজারের পথে! মৃতের সংখ্যা ২০০০ ছুঁই ছুঁই


Odd বাংলা ডেস্ক: সারা দেশে আজ ৪৬ দিন ধরে জারি লকডাউন। এই পরিস্থিতিতে কমার তো কোনও লক্ষণই নেই উল্টে হু হু করে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে দেওয়া হিসাব অনুসারে, গত ২৪ ঘণ্টায় সারা দেশজুড়ে ৩৩২০টি নতুন করোনা আক্রান্তের হদিশ পাওয়া গিয়েছে, পাশাপাশি মারা গিয়েছেন নতুন করে ৯৫ জন। 

মন্ত্রকের তরফে আরও জানানো হয়েছে, এর ফলে ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে দাঁড়িয়েছে ৫৯,৬৬২ জন। এর মধ্যে করোনায় অ্যাক্টিভ কেস রয়েছে ৩৯,৮৩৪। তবে সারা দেশে করোনার কবল থেকে সুস্থ হয়ে ফিরে এসেছেন ১৭,৮৪৭ জন। তবে এখনও পর্যন্ত ভারতে ১,৯৮১ জনের মৃত্যু খবর নথিভুক্ত হয়েছে। 

স্বাস্থ্য মন্ত্রকের তরফে আরও জানানো হয়েছে যে তথ্য বিশ্লেষণের পরেই রেড, অরেঞ্জ এবং গ্রিন জোনগুলির একটি সংশোধিত তালিকা রাজ্যগুলিতে প্রচার করা হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, ২৯টি জেলায় গত ২১ দিনে নতুন করে কোনও করোনা রোগী সনাক্ত করা যায়নি। এবং ৩৬টি জেলায় গত ১৪ দিনে নতুন করে কোনও করোনা মামলা শনাক্ত করা যায়নি। পাশাপাশি গত ৭ দিনে ৪৬ জেলায় নতুন করে কোনও করোনা মামলা খুঁজে পাওয়া যায়নি।
লকডাউনের ৪৬তম দিনে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ হাজারের পথে! মৃতের সংখ্যা ২০০০ ছুঁই ছুঁই লকডাউনের ৪৬তম দিনে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ হাজারের পথে! মৃতের সংখ্যা ২০০০ ছুঁই ছুঁই Reviewed by Odd Creator on May 09, 2020 Rating: 5
Powered by Blogger.