অন্ধ্রপ্রদেশের রাসায়নিক কারখানায় ভয়াবহ দুর্ঘটনা, গ্যাস লিক হয়ে অসুস্থ ৫০০০, মৃত শিশু-সহ ৮


Odd বাংলা ডেস্ক: লকডাউনের মধ্যে দুর্ঘটনা। অন্ধ্রপ্রদেশের রাসায়নিক একটি রাসায়নিক কারখানা থেকে গ্যাস লিক করে ঘটে গিয়েছে মারাত্মক দুর্ঘটনা, যার ফলে একজন শিশু-সহ মোট ৮ জনের মৃত্যু হয়েছে বলে খবর। এছাড়াও প্রায় ৫০০০ মানুষ বিষাক্ত গ্যাসের কারণে অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর। বৃহস্পতিবার সকালে ভাইজাকে ঘটে গিয়েছে এই দুর্ঘটনা। 

ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে গোপালাপত্তনম -এর আর আর ভেঙ্কটপুরমের কাছে এলজি পলিমার্স ইন্ডাস্ট্রি-তে এই । এই দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রায় ৮০০০ মানুষকে। ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছে বিরাট দমকল ও পুলিশবাহিনী। ঘটনাস্থল থেকে ৩ কিলোমিটার এলাকা জুড়ে বসবাসকারী মানুষদের মধ্যে এক মারাত্মক আতঙ্কের সৃষ্টি হয়েছে। অসংখ্য মানুষকে এদিন রাস্তার ওপর অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছিল। তাঁদের অধিকাংশের শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিয়েছে। শুধু তাই নয়, অনেকেরই সারা শরীরে ব়্যাশ বেরিয়েছে, চোখও লাল হয়ে গিয়েছে।  তবে যাঁদের শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল তাঁদের অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। 
অন্ধ্রপ্রদেশের রাসায়নিক কারখানায় ভয়াবহ দুর্ঘটনা, গ্যাস লিক হয়ে অসুস্থ ৫০০০, মৃত শিশু-সহ ৮ অন্ধ্রপ্রদেশের রাসায়নিক কারখানায় ভয়াবহ দুর্ঘটনা, গ্যাস লিক হয়ে অসুস্থ ৫০০০, মৃত শিশু-সহ ৮ Reviewed by Odd Creator on May 07, 2020 Rating: 5
Powered by Blogger.