বলিউডের সবচেয়ে সুন্দর ও উষ্ণ ঠোঁট যে নায়িকাদের আছে

31-bollywood-actress-lips



Odd বাংলা ডেস্ক: আচ্ছা বলুন তো, বলিউডের নায়িকাদের মধ্যে কার ঠোঁট সবচেয়ে বেশী আকর্ষণীয় এবং সুন্দর? বলিউডের সেরা ১০ নায়িকাদের তালিকা প্রকাশ করা হলো যারা তাদের আকর্ষণীয় ঠোঁটের জন্য হয়েছেন আলোচিত। তবে এও মেনে নিতে হবে যে, এই ১০ জন রূপসী নায়িকারা কেউই অ্যাঞ্জেলিনা জোলির মতো নিখুঁত পাউটের অধিকারিণী নন। কিন্তু ভুবন ভুলানো হাসি আর এই ঠোঁটে আকর্ষণীয় অভিব্যক্তি প্রকাশের মধ্য দিয়ে কেড়ে নিতে সক্ষম হয়েছেন হাজারো ভক্তের মন।
তবে চলুন দেখে নিই, বলিউডের আকর্ষণীয় এবং সুন্দর ঠোঁটের অধিকারি সেরা ১০ নায়িকার তালিকায় আপনার প্রিয় অভিনেত্রী আছেন কিনা?


(১১) জ‍্যাকলিনের ঠোঁট হল বলিউডের অন্যতম উষ্ণতায় ভরা ঠোঁট। যা পাগল করে তার দর্শকদের।

(১০) দেখুন আকর্ষণীয় ঠোঁটের অধিকারিণী নায়িকাদের তালিকায় ১০ নম্বর স্থানে রয়েছেন প্রীতি জিনতা। কেবল সুন্দর হাসিই নয় কোন রকম সার্জারি ছাড়াই এই অভিনেত্রীর রয়েছে গোলাকার আদর্শ ঠোঁট।
(৯) ডার্টি পিকচার সিনেমায় বিদ্যা বালনের আকর্ষণীয় ভঙ্গিতে ঠোঁটে কামড় দেয়ার দৃশ্যটি আজও ভক্তরা ভুলতে পারেননি। উ লা লা গানে এই ভঙ্গিই তাকে নিয়ে এসেছিল আলোচনায়।


(৮) এই দেখুন বলিউডের আরেক পারফেক্ট নায়িকা। বহু খুজলেও ড্রেস আপ থেকে শুরু করে সাজ-গোজ কোন কিছুতেই যেন কোন খুত পাওয়া যাবে বলে মনে হয় না।


(৭) সবাই হয়তো বলবেন এই নায়িকার চোখ সবচেয়ে সুন্দর কিন্তু একটু ভালো করে ভেবে দেখুন তো ঐশ্বরিয়ার ঠোঁটগুলো কি কোন অংশে কম! হ্যাঁ ঐশ্বরিয়ার চোখের পাশাপাশি ঠোঁট দুটিও কিন্তু কম আকর্ষণীয় নয়।





(৬) ঐশ্বরিয়ার একধাপ আগেই আছেন ক্যাটরিনা কাইফ। এই রূপসী নায়িকার আকর্ষণীয় ফিগারে হাজারো পুরুষের হৃদয় ক্ষতবিক্ষত হওয়ার পাশাপাশি ঠোঁটের আকর্ষণো কিন্তু কোন নয়।



(৫) যদিও তার পাউট পারফেক্ট কিনা এ নিয়ে দ্বিধা দ্বন্দ্ব থাকলেও ডোলান্ড ডাকের মতো আকর্ষণীয় ঠোঁটের যে তিনি অধিকারিণী তাতে কোন সন্দেহ নেই।



(৪) এই অভিনেত্রীকে কষ্ট করে আর পাউট করতে হয় না। প্রাকৃতিক উপায়েই তিনি আকর্ষণীয় ঠোঁটের অধিকারিণী তিনি।



(৩) দীপিকার আকর্ষণীয় ফিগারের সাথে আরও আবেদন যোগ করেছে তার ঠোঁট।



(২) এই তালিকার দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াংকা চোপড়া। সার্জারির পর অনেকে প্রিয়াংকার ঠোঁট নিয়ে অনেক কথা বললেও এটা কিন্তু মেনে নিতে হবে প্রিয়াংকার ঠোঁট আরও আকর্ষণীয়ই হয়ে উঠেছে।



(১) দেখুন শীর্ষের তালিকায় বসে আছেন মাধুরী দীক্ষিত। যার ঝুলিতে রয়েছে ভুবন ভুলানো হাসি আর মায়ায় ভরা চেহারা সে কি এক নম্বরে না থেকে পারে বলুন?
Blogger দ্বারা পরিচালিত.