'মানুষ আগে বাঁচুক, পরে উৎসব', মুখ্যমন্ত্রীর কাছে লকডাউন না তোলার আবেদন বেঙ্গল ইমামস অ্যাসোসিয়েশনের


Odd বাংলা ডেস্ক: চলছে রমজান মাস। আর কিছুদিন পরেই ইদ। প্রতিবছর এই সময় শহর কলকাতা সেজে ওঠে ইদের সাজে। শহরের বিভিন্ন জায়গায় কার্যতদ তিল ধারণের জায়গা থাকে না। কিন্তু এবারের পরিস্থিতি একেবারেই অন্যরকম। করোনার জেরে সাদা দেশজুড়ে চলছে লকডাউন। সারা দেশে আগামী ১৭ মে পর্যন্ত যেকোনও সামাজিক জমায়েত নিষিদ্ধ রাখার কথা ঘোষণা করা হয়েছে। 

আর এই পরিস্থিতিতে লকডাউন না তোলার আবেদন জানালেন ইমামরা। বেঙ্গল ইমামস অ্যাসোশিয়েশনের তরফে ইমামরা মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হলেন। তাঁদের দাবি এই কঠিন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে যেন লকডাউন না তোলা হয়, বরং তা যেন ৩০ মে পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়। তাঁদের আর্জি পশ্চিমবঙ্গের মানুষের স্বার্থে এই লকডাউনের মেয়াদ বাড়িয়ে দেওয়া হোক। 

তাঁরা আরও জানান যে, মানুষ আগে বাঁচুক, পরে উৎসব। তাঁরা আরও ত্যাগ করতে প্রস্তুত। তাঁদের কোনও উৎসবের দরকার নেই। সারা দেশে লকডাউন উঠে গেসলেও পশ্চিমবঙ্গে যেন লকডাউন না তোলা হয়। অন্তত ৩০ মে পর্যন্ত যেন তার মেয়াদ বাড়ানো হয়।

'মানুষ আগে বাঁচুক, পরে উৎসব', মুখ্যমন্ত্রীর কাছে লকডাউন না তোলার আবেদন বেঙ্গল ইমামস অ্যাসোসিয়েশনের 'মানুষ আগে বাঁচুক, পরে উৎসব', মুখ্যমন্ত্রীর কাছে লকডাউন না তোলার আবেদন বেঙ্গল ইমামস অ্যাসোসিয়েশনের Reviewed by Odd Creator on May 10, 2020 Rating: 5
Powered by Blogger.