দৈনিক রাশিফল, ৬ মে: কেমন যাবে আপনার আজকের দিন, এক ক্লিকে জেনে নিন



Odd বাংলা ডেস্ক: আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বুধ। আপনার শুভ সংখ্যা : ২ ও ৫। শুভ বার : সোম ও বুধ। শুভ রত্ন : মুক্তা ও পান্না।
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও থাকতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
দিনটি শুভ সম্ভাবনাময়। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। প্রেম- ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষকে মনের কথা স্পষ্ট করে বলুন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন।
মিথুন (২১ মে-২০ জুন)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। আবেগ সংযত রাখুন।
কর্কট (২১ জুন-২০ জুলাই)
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন।
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভ হতে পারে। বিক্রয়-বাণিজ্য লাভবান হতে পারেন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা শুভ। শরীর ভালো যাবে না।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পাবেন। সাংগঠনিক কাজে সুফল পাবেন।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসা নিন।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।
Blogger দ্বারা পরিচালিত.