ভারতীয় সেনার বড় সাফল্য, গভীর রাতে হিজবুল কমান্ডার নাইকু-কে নিকেশ



Odd বাংলা ডেস্ক: মঙ্গলবার গভীর রাত থেকে ভারতীয় সেনা উপত্যকায় একটি বিশেষ অপারেশন চালাচ্ছিল। সূত্রের খবর অনুযায়ী এই গোপন অপারেশনে নিহত হয়েছে হিজবুল মুজাহিদিন কমান্ডার রিয়াজ নাইকু। বুধবার ভোর রাতে দেহ মিলেছে এই জঙ্গি নেতার। অপারেশনে অংশ নেওয়া ভারতীয় সেনারা সুরক্ষিত আছে বলে খবর । 

সেনা সূত্রে খবর, গতকাল রাতে গোপন গোয়েন্দা তথ্য আসে যে হিজবুলের শীর্ষ কমান্ডার বেঘপোরা গ্রামে তার বাড়িতে এসেছে। তার সঙ্গে রয়েছে আরও এক জঙ্গি, যে তার বডিগার্ড। কাল বিলম্ব না করেই অভিযানে নামে যৌথবাহিনী। ঘিরে ফেলা হয় গোটা গ্রাম। প্রবেশ এবং বেরোনোর সমস্ত রাস্তা সিল করে দেওয়া হয়। অভিযানে অংশ নেয় ৫৫ রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফ এবং জম্মু-কাশ্মীর পুলিশের স্পেশাল অপারেশন্স গ্রুপ (এসওজি)।

এরপর পাশের গুলজারপোরা গ্রামটিও ঘিরে ফেলা হয়। এরপর, এই এলাকাজুড়ে শুরু হয় চিরুনি-তল্লাশি। কোনওভাবেই ওই জঙ্গিনেতা যাতে পালাতে না পারে, সেই দিকেই বিশেষ নজর দেওয়া হয়েছিল। রিয়াজের বাড়ির কাছে বাহিনী পৌঁছতেই জঙ্গিরা তাদের লক্ষ্য করে এলোপাথারি গুলিবর্ষণ শুরু করে। পাল্টা জবাব হামলা চালায় বাহিনীও। বেশ কিছুক্ষণ ধরে দুপক্ষের গুলি বিনিময়ের পর রিয়াজের বডিগার্ড সেখানেই খতম হয়। সেনা সূত্রে খবর, আরও কয়েক ঘণ্টা পর, বাহিনী নিশ্চিত হয় যে রিয়াজকে নিরস্ত্র করা সম্ভব হয়েছে। এরপর সেনা সূত্রে জানা যায়, রিয়াজ খতম হয়েছে। তার দেহ বাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। 
ভারতীয় সেনার বড় সাফল্য, গভীর রাতে হিজবুল কমান্ডার নাইকু-কে নিকেশ ভারতীয় সেনার বড় সাফল্য, গভীর রাতে হিজবুল কমান্ডার নাইকু-কে নিকেশ Reviewed by Odd Bangla Editor on May 06, 2020 Rating: 5
Powered by Blogger.