দৈনিক রাশিফল, ৯মে: আপনার ভাগ্যে আজ কী আছে জেনে নিন




Odd বাংলা ডেস্ক: রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): কর্মস্থলে কিছু ঝামেলা ও গোপন শত্রুতার শিকার হতে পারেন। শারীরিক দিক ভালো যাবে না। কোনো বন্ধু বা আত্মীয়র দ্বারা ক্ষতির শিকার হতে পারেন। কাজের লোকের কারণে বাড়িতে কোনো ঝামেলা হতে পারে।
বৃষ (২১ এপ্রিল - ২১ মে): বিদ্যার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধিপেতে পারে। রোমান্টিক বিষয়ের প্রতি একটু কম গুরুত্ব দিলে ভালো করতে পারেন। অভিনয় শিল্পী ও মিডিয়া কর্মীদের কাজের চাপ বাড়তে পারে। সন্তানের সঙ্গে কোনো বিষয়ে আলাপ করতে পারেন। স্ত্রীর সঙ্গে একটু ভুল বোঝাবুঝি দেখা দেবে।
মিথুন (২২ মে – ২১ জুন): আজ আপনার প্রত্যাশা পূরণের দিন। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিদ্যার্থীদের কোনো পরীক্ষার ফল প্রকাশ হতে পারে। যানাবাহনের ব্যয় বৃদ্ধি পাবে। আত্মীয়র সহায়তায় অসমাপ্ত কোনো বিষয়ের সমাধান হতে পারে।
কর্কট (২২ জুন – ২২ জুলাই): বয়স্ক কোনো ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। সাহিত্যিকদের সঙ্গে প্রকাশকদের কোনো আলোচনা হতে পারে। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার আসতে পারে।
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): বাড়িতে কোনো আপ্যায়ণের আয়োজন করতে পারেন। খাদ্যদ্রব্য ও পাণিয়র ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিকাশ ও রকেট এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত উৎস থেকে ধনলাভের সম্ভাবনা প্রবল।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): শরীর খুব একটা ভালো যাবে না। মানসিক অস্থিরতা ও চঞ্চলতা বৃদ্ধি পাবে। আজ আয়ের তুলনায় ব্যয় সমান সমান হতে পারে। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দিতে পারে। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। সদ্য বিবাহিতদের স্ত্রী কে নিয়ে মার্কেটে না যাওয়ার পরামর্শ দেওয়া যাচ্ছে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলা পূর্ণ। ভিসা সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। বৈদেশীক কাজে ব্যস্ত হতে পারেন। মামলা মোকর্দ্দমা থেকে মুক্তি পেতে পারেন। বন্ধুদের সঙ্গে বিদেশ যাত্রার পরিকল্পণা করতে পারেন।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): আয় রোজগারের সুযোগ বাড়তে পারে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বৈদেশীক কাজে ভালো লাভের যোগ। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। বড় বোনের কাছ থেকে ঈদের উপহার পেতে পারেন।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): চাকরিজীবীদের দিনটি বলবান থাকবে। কর্মস্থলে পরিবর্তন বা বদলী হতে পারে। বেকারদের চাকরি সংক্রান্ত ইন্টারভিউ ভালো হবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। কোনো দাতব্য কাজে অংশ নিতে পারেন।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ কোনো শিক্ষকের দোয়া পাবেন। বৈদেশীক ব্যবসা বাণিজ্য নিয়ে কিছুটা ব্যস্ত সময় পাড় করতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠার যোগ রয়েছে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রা বা বিদেশ ভ্রমনের সুযোগ পাবে।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): সকালের দিকে কোনো দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। তবে ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু ঋণ নিতে হতে পারে। ব্যাংকে কর্মরতদের কাজের চাপ বৃদ্ধি পাবে। কোনো বন্ধু বা প্রতিবেশীর মৃত্যু সংবাদ পেতে পারেন।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। নতুন কোনো ব্যবসা আরম্ভ করতে পারেন। জীবন সাথীকে কেনাকাটার জন্য কিছু টাকা দিতে হবে। অংশিদারী কাজে সামান্ন লাভের যোগ। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।
Blogger দ্বারা পরিচালিত.