করোনা আবহেই সিকিমের নাকু-লায় সংঘর্ষে জড়িয়ে পড়ল ভারত-চিন সেনারা! আহত একাধিক


Odd বাংলা ডেস্ক: করোনার আবহের মধ্যেই সিকিমে ভারত-চিন সীমান্তে সংঘর্ষ দুই দেশের সেনাবাহিনীর মধ্যে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নর্থ সিকিমের নাকু লা-তে শনিবার রাতে সংঘর্ষে জড়িয়ে পড়ে ভারতীয় সেনা ও চিন সেনা। সীমান্তে দুই পক্ষের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। আর তা থেকেই হাতাহাতিতে পৌঁছায় সেনার কয়েকজন। এই সংঘর্ষে আহত হয়েছেন ভারতীয় সেনার ৪ জন ও চীনের ৭ জন সেনা।

রবিবার ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, দুই পক্ষের সেনাবাহিনীর মধ্যে সংঘর্ষের কথা। পরে স্থানীয় কর্মকর্তারা আলাপ-আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধান করে দেন। নাকু লায় কোনও সড়ক যোগাযোগ ব্যবস্থা নেই। এলাকাটির রক্ষণাবেক্ষণ করা হয় হেলিকপ্টারের সাহায্যে। নিয়মিত নজরদারি চালানোর সময় দু’দেশের সেনারা মুখোমুখি হয়। সেক্টরটি মুগুথাংয়ের সামনের দিকে অবস্থিত। তাই এই অঞ্চলে দুই দেশের সেনার মধ্যে বড় রকমের সংঘর্ষের ঝুঁকি খুবই কম।
করোনা আবহেই সিকিমের নাকু-লায় সংঘর্ষে জড়িয়ে পড়ল ভারত-চিন সেনারা! আহত একাধিক করোনা আবহেই সিকিমের নাকু-লায় সংঘর্ষে জড়িয়ে পড়ল ভারত-চিন সেনারা! আহত একাধিক Reviewed by Odd Creator on May 10, 2020 Rating: 5
Powered by Blogger.