বালোচিস্তানে ল্যান্ডমাইন বিস্ফোরণে মৃত এক অফিসার-সহ ৬ পাক সেনা


Odd বাংলা ডেস্ক: পাকিস্তানের একটি সামরিক বাহিনীর মুখপাত্র জানিয়েছেন, শুক্রবার দক্ষিণ বালোচিস্তানে একটি ল্যান্ডমাইন বিস্ফোরণে এক অফিসার-সহ ছয়জন পাকিস্তানি সেনা নিহত হয়েছেন। পাকিস্তান-ইরান সীমান্ত থেকে ১৪ কিলোমিটার দূরে একটি রাস্তার ওপর একটি রিমোট কন্ট্রোল ডিভাইসের সাহায্যে এই বিস্ফোরণ করা হয়েছে বলে খবর। 

মিলিটারি মুখপাত্র সূত্রে খবর, ফ্রন্টিয়ার কর্পস দক্ষিণ বালোচিস্তান-এর গাড়িটি যখন কেচ জেলার তুরবতের উত্তরে একটি ছোট উপত্যকা বুলেদা থেকে ফিরছিল তখনই আক্রমণ করা হয়। সামরিক বিবৃতিতে, বলা হয়েছে পাক সৈন্যরা মেকরানের পার্বত্য অঞ্চলে সন্ত্রাসীদের দ্বারা ব্যবহৃত সম্ভাব্য রুটগুলি পরীক্ষা করতে গিয়েছিল। নিহত সেনা অফিসার পাকিস্তানের পঞ্জাব প্রদেশের হাফিজাবাদের বাসিন্দা বলে জানা গিয়েছে।

দ্য বেলুচিস্তান পোস্ট নামে একটি স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে,  স্বাধীনতার জন্য লড়াইরত একটি বালোচ সশস্ত্র দল 'বালুচ লিবারেশন আর্মি'- এই হামলার দায় স্বীকার করেছে। তবে অন্য একটি ওয়েবসাইটে বলা হয়েছে যে চারটি সশস্ত্র গ্রুপের জোটের 'বালোচ রাজি আজোই সঙ্গর' এই হামলার দায় স্বীকার করেছে।
বালোচিস্তানে ল্যান্ডমাইন বিস্ফোরণে মৃত এক অফিসার-সহ ৬ পাক সেনা বালোচিস্তানে ল্যান্ডমাইন বিস্ফোরণে মৃত এক অফিসার-সহ ৬ পাক সেনা Reviewed by Odd Creator on May 09, 2020 Rating: 5
Powered by Blogger.